ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

প্রথম কনসার্টে 'সোনার বাংলা সার্কাস'

বুলবুল আহমেদ জয়, একাত্তর
প্রকাশ: ২৬ নভেম্বর ২০২১ ১৫:৫২:৪৯ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ১৫:৫২:৪৯
প্রথম কনসার্টে 'সোনার বাংলা সার্কাস'

দেশের নতুন ব্যান্ড দল 'সোনার বাংলা সার্কাস'। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে হয়ে গেল দলটির প্রথম কনসার্ট।

দলটির সদস্যরা বলছেন, এটা গতানুগতিক কনসার্ট নয় বরং ভিন্ন আঙ্গিকে সাজানো এক মিউজিক্যাল সার্কাস। 

'সোনার বাংলা সার্কাস', 'হায়েনা এক্সপ্রেস এক্সপেরিয়েন্স', এই লেখাগুলো দেখে কেউ কেউ মনে করতে পারেন হয়তো ভিতরে কোন দলের সার্কাস এর প্রদর্শনী চলছে। কিন্ত তেমনটি নয়। 

দেশের নবীন এই বাংলা ব্যান্ড দল তাদের প্রথম অ্যালবাম এর সাথে মিলিয়ে কনসার্টের নাম দিয়েছে 'হায়েনা এক্সপ্রেস এক্সপেরিয়েন্স'। 

আরও পড়ুন: মুক্তি পেলো 'নোনা জলের কাব্য'

২০২০ সালের ১৯ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছিল ব্যান্ডটির প্রথম অ্যালবাম। কিন্তু অতিমারীর কারনে শ্রোতাদের সরাসরি গান শোনানো হয়নি। তবে, দুই বছর পর প্রিয় ব্যান্ডদলের গান শুনতে এসে উচ্ছাস প্রকাশ করেছেন দলটির ভক্তরা।

গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে একটু ভিন্নভাবেই সাজানো হয়েছিল কর্নসার্টের আয়োজন। ভোকালিস্ট প্রবর রিপনের গানের সাথে ড্রাম গিটারের রিদমে মেতে ওঠার পাশাপাশি শ্রোতারা উপভোগ করেছে গানের সাথে ইল্যুশন আর প্যান্টোমাইমের ব্যাতিক্রমী উপস্থাপনা।

সোনার বাংলা সার্কাস দলের সদস্যরা হলেন ভোকাল, গিটার- প্রবর রিপন, গিটার- শ্বেত পান্ডু, কিবোর্ড- সাদ, বেজ গিটার- শাকিল এবং ড্রামস- রাজু।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন