ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে রহমত আলী-জলি দম্পতি

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১ ২০:১৩:৩৩
করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে রহমত আলী-জলি দম্পতি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং নাট্যদম্পতি রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি। বর্তমানে তারা রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রহমত আলী ও ওয়াহিদা মল্লিক দম্পতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন। এর পাশাপাশি তারা অভিনয় জগতেও পরিচিত।

এই দম্পতির অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের চেয়ারম্যান মো. আশিকুর রহমান লিয়ন। তিনি বলেন, করোনার উপসর্গ দেখা দিলে তারা চিকিৎসকের শরণাপন্ন হন। পরে তাদের করোনা পরীক্ষা করলে পজিটিভ আসে। ২২ নভেম্বর তারা বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি হন। বর্তমানে তাঁরা হাসপাতালেই ভর্তি আছেন।

তাদের সুস্থতা চেয়ে দোয়া চেয়েছেন ওয়াহিদা মল্লিকের বড় বোন অভিনেত্রী শর্মিলী আহমেদ। শর্মিলী আহমেদ গণমাধ্যমকে বলেন, ‘৫ দিন আগে আমার বোন ও বোনজামাইয়ের শারীরিক অবস্থা খারাপ হলে দ্রুত তাদের হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা বলেন, আমার বোনের অবস্থা গুরুতর ছিল। তার শ্বাস কষ্ট হচ্ছিল। অক্সিজেন কম পাচ্ছিলেন। সঙ্গে সঙ্গে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এখন তারা কিছুটা শঙ্কামুক্ত। কেবিনে আছে। আগের চেয়ে ভালো। চিকিৎসকেরা বলেছেন, আপাতত ভালো আছেন তারা। কোনো জটিলতা নেই। দেশের সবার কাছে আমার বোন এবং তার জামাইয়ের জন্য দোয়া চাই। তারা যেন সুস্থ হয়ে দ্রুত বাসায় ফিরতে পারেন।’


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন