ঢাকা ২২ জানুয়ারী ২০২২, ৮ মাঘ ১৪২৮

নির্বাচনে বিজয়ী হয়ে হাসপাতালে মৃত্যুশয্যায় চেয়ারম্যান!

নিজস্ব সংবাদদাতা, ধুনট
প্রকাশ: ২৯ নভেম্বর ২০২১ ২৩:০২:১৯ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ২৩:০৪:১৬
নির্বাচনে বিজয়ী হয়ে হাসপাতালে মৃত্যুশয্যায় চেয়ারম্যান!

বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হলেও প্রতিদ্বন্দ্বী প্রার্থীর হামলায় মৃত্যু শয্যায় রয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চু।

বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

মাসুদুল হক বাচ্চুর ছেলে সবুজ মিয়া জানান, রোববার (২৮ নভেম্বর) নির্বাচন চলাকালে নৌকা মার্কার প্রার্থী শামছুল বারী শেখ তার বাড়ির পার্শ্ববর্তী জোড়খালি মাদ্রাসা ভোট কেন্দ্র দখল করে জোরপূর্বক ব্যালট পেপারে সিল মারতে থাকে। তখন তার বাবা বিষয়টি প্রতিবাদ করলে নৌকা মার্কার প্রার্থী সহ তাদের লোকজন হামলা চালায়। এ ঘটনায় তার বাবা সহ ১৫-২০ জন আহত হয়।

সবুজ মিয়া আরো বলেন, 'আমার বাবা নির্বাচিত হলেও এখনও মৃত্যু শয্যায় রয়েছেন। তার মাথা ফেটে গিয়েছে। তবে দীর্ঘ সময় পর তার জ্ঞান ফিরলেও তিনি এখনও ঠিকমতো কথা বলতে পারছেন না। এ বিষয়ে ধুনট থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।' 

আরও পড়ুন: কাউন্সিলর সোহেল হত্যায় জড়িত আরও ছয়জন শনাক্ত

তবে এ ব্যাপারে নৌকা মার্কার প্রার্থী শামছুল বারী তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, আওয়ামী লীগের বিদ্রোহ প্রার্থী বাচ্চু সহ তাদের লোকজনই আমার কেন্দ্র দখল করে ঘোড়া মার্কায় সিল দেওয়ার চেষ্টা করে। পরে আমার লোকজন বাধা দিলে সংঘর্ষ বাধে। এসময় আমার লোকজনও আহত হয়েছে।   

এ ব্যাপারে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বলেন, সংঘর্ষের ঘটনায় এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।  


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন