ঢাকা ২২ জানুয়ারী ২০২২, ৮ মাঘ ১৪২৮

পরীমণির ধর্ষণচেষ্টা মামলায় নাসির-অমির জামিন

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১ ১২:৫৯:১৮ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ১৩:০০:০২
পরীমণির ধর্ষণচেষ্টা মামলায় নাসির-অমির জামিন

ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলায় জামিন পেয়েছেন উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ ও তার সহযোগী তুহিন সিদ্দিক অমিকে জামিন দিয়েছে আদালত।

বুধবার (১ ডিসেম্বর) শুনানি শেষে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালত এ আদেশ দেন।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী জানান, ট্রাইব্যুনালে হাজির হয়ে মামলার দুই আসামি স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। অন্যদিকে, বাদীপক্ষ বিরোধিতা করেন। দুই পক্ষের শুনানি শেষে বিচারক জামিনের আদেশ দেন। এদিন আদালতে উপস্থিত ছিলেন পরীমণি।

উল্লেখ্য, ১৪ জুন ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে নাসিরসহ পাঁচজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেছিলেন শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি। মামলায় পরীমণি দাবি করেন, নাসির এবং অমি ৮ জুন রাতে ঢাকা বোট ক্লাবে যাওয়ার পর সময় ধর্ষণ ও হত্যা করতে চেয়েছিলেন।

মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে সন্দেহভাজন নাসির এবং অমিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়। রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তারের সময় বিপুল পরিমাণ মদ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। পরে, নাসির ও অমির বিরুদ্ধে বিমানবন্দর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়। পরে ৬ সেপ্টেম্বর পরীমণির দায়ের করা মামলায় তাদের বিরুদ্ধে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন