ঢাকা ২২ জানুয়ারী ২০২২, ৮ মাঘ ১৪২৮

রমনায় হাঁটতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২১ ২২:১২:৪০ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৬:১৮:০০
রমনায় হাঁটতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

রাজধানীর রমনা পার্কে বৈকালিক হাঁটাহাঁটি শেষে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় তৃষ্ণা রানী সাহা (৫০) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলটিকে জব্দ করার পাশাপাশি চালককে আটক করা হয়েছে।  

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে রমনার মূল গেইটের কাছে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর পরই প্রত্যক্ষদর্শী পথচারীরা তৃষ্ণা সাহাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৫টা ৩৬ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। 

প্রত্যক্ষদর্শী স্কুল শিক্ষার্থী প্রাচ্য প্রিয় দিব্য ও তার এক বন্ধু জানান, রমনাপার্ক থেকে খেলাধুলা শেষে মিন্টো রোডের (মন্ত্রী পাড়া) দিকে মুল গেইট দিয়ে বের হয়ে রাস্তা পার হচ্ছিলেন। একই সময়ে ঐ নারীসহ আরও দুই নারী রাস্তা পার হচ্ছিলেন। সে সময়ে একটি দ্রুতগামী মোটরসাইকেল একজন নারীকে ধাক্কা দেয়। মোটরসাইকেলটির সাথে ঐ নারীর কাপড় আটকে যায় এবং মোটরসাইকেলটি তাকে টেনে-হিঁচড়ে ১০-১২ হাত নিয়ে যায়।

তারা আরও জানায়, ঘটনার পর পরই আশপাশের লোকজন মোটরসাইকেলের চালককে আটক করে। এরপর তৃষ্ণাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

নিহত তৃষ্ণা সাহার স্বজনদের আহাজারি। 

মৃতের বান্ধবী কল্পনা বেগম জানান, আমরা প্রতিদিন বিকালে রমনা পার্কে হাঁটাহাটি করি। হাঁটাহাটি শেষে বাসায় যাওয়ার উদ্দেশ্যে দুজনেই রাস্তা পার হচ্ছিলাম। আমি ছিলাম একটু সামনে তিনি আমার পেছনে। হঠাৎ শব্দ পরে পেছনে তাকিয়ে দেখি তৃষ্ণাকে মোটরসাইকেলটি টেনে-হিঁচড়ে নিয়ে যাচ্ছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে আসি। 

আরও পড়ুন: ওমিক্রন ঠেকাতে বাড়তি সতর্কতায় দর্শনা চেকপোস্ট

তিনি আরও বলেন, তৃষ্ণা সাহার বাড়ি বিজয় নগর এলাকায়। তার স্বামীর নাম উত্তম সাহা। তিনি দুই মেয়ের জননী ছিলেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে। তার পরিবারকে এ সংবাদ দেওয়া হয়েছে। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া তিনি বলেন, মৃতদেহটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছে।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন