ঢাকা ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯

মাতালকাণ্ডে হাসপাতালে প্রিয়াঙ্কা, পায়ে অপারেশন

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২১ ১৪:০৮:০৩
মাতালকাণ্ডে হাসপাতালে প্রিয়াঙ্কা, পায়ে অপারেশন

শুটিং করতে গিয়ে এক অভিনব দুর্ঘটনার শিকার হয়ে এখন হাসপাতালের শয্যায় দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তবে পায়ে অপারেশনের পর তিনি স্থিতিশীল আছেন।

ঘটনা শুক্রবার (৩ নভেম্বর) রাতের। এ সময় কলকাতার রাজারহাটের সড়কে শুটিং করছিলেন প্রিয়াঙ্কা ও অর্জুন চক্রবর্তী। ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিয়ালে শুটিং।

এই জুটি শুটিং নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছিলেন। আচমকা কর্ডন ভেঙে মত্ত অবস্থায় বাইক নিয়ে ধাক্কা মারেন এক ব্যক্তি। গুরুতর চোট পান প্রিয়াঙ্কা। আহত হন অর্জুনও।

সঙ্গে সঙ্গে তাদের নেওয়া হয় হাসপাতালে। প্রাথমিক চিকিৎসা নিয়ে অর্জুন ছাড়া পান। কিন্তু চিকিৎসকরা জানান, প্রিয়াঙ্কাকে নিতে হবে অপারেশন থিয়েটারে।

বাইপাসের এক বেসরকারি হাসপাতালে শনিবার দুপুর তিনটার দিকে অপারেশন তার। আপাতত স্থিতিশীল অবস্থায় হাসপাতালেই ভর্তি আছেন প্রিয়াঙ্কা।

তার অপারেশন সফল। আছেন ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে। তারপর অভিনেত্রীকে আবারো এক দফা পরীক্ষা শেষে বাড়ি যাওয়ার অনুমতি দিতে পারেন চিকিৎসকরা।

আরও পড়ুন: রাশেক রহমানের ‘উপাখ্যানে’র মোড়ক উন্মোচন রাষ্ট্রপতির


দুর্ঘটনায় প্রিয়াঙ্কার পায়ের টিবিয়ায় চোট লেগেছে। তার পায়ে প্লেট বসানো হয়েছে। এটি তার ভাঙা হাড়টি জুড়তে সাহায্য করবে। সুস্থ হয়ে তারপর তিনি শুটিং ফ্লোরে ফিরতে পারবেন।

তবে আপাতত বেশ কিছু দিন বাড়িতে থাকতে হচ্ছে ‘হ্যালো’ এই অভিনেত্রীকে। পুরোপুরি সেরে উঠতে ছয় থেকে নয় মাস পর্যন্ত সময় লাগতে পারে তার।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন