ঢাকা ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

ভিকির গাড়ি দখল করেছেন ক্যাটরিনার মা!

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২১ ২১:২১:২৯ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ২১:২৫:১২
ভিকির গাড়ি দখল করেছেন ক্যাটরিনার মা!

বলিউড জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে বলিউড ইন্ডাস্ট্রি ও ভক্তদের আগ্রহের শেষ নেই। এরই মধ্যে এবার দৃশ্যপটে হাজির ক্যাটরিনার মা সুজানে টারকুট। সম্প্রতি ক্যাটের মাকে হবু জামাইয়ের পুরনো গাড়িতে দেখা গিয়েছে। তবে ভিকি নিজের পুরনো গাড়িটি হবু শাশুড়িকে ব্যবহারের জন্য নাকি উপহার হিসেবে দিয়েছেন নাকি এর পেছনে অন্য কোনো কারণ আছে তা অবশ্য জানা যায়নি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, রোববার (৫ ডিসেম্বর) মুম্বাইয়ে নিজের বাসভবন থেকে ক্যাটরিনার মা সুজানে টারকুটকে একটি সাদা গাড়িতে করে বেরোতে দেখা যায়। তবে পাপারাজ্জিদের সামনে সুজানে অন্যান্যবারের তুলনায় ছিলেন বেশ নির্লিপ্ত।

প্রথম প্রথম বিষয়টিকে সাধারণ মনে হলেও সেই গাড়ির নম্বর প্লেট দেখে ভক্তরা পরে বুঝতে পারেন সুজানে যে গাড়িতে করে নিজের বাড়ি থেকে বেরিয়েছেন সেটি আদতে ভিকি কৌশালের একটি পুরনো গাড়ি। ডাবিং স্টুডিও কিংবা প্রোডাকশন্স হাউজে যেতে সাদা রঙের মার্সিডিজ বেঞ্জের গাড়িটি অহরহই ব্যবহার করতেন ভিকি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা একটি ভিডিওতে গাড়িটিকে দেখে এক ভক্ত বলে বসেন, “এটা তো ভিকির গাড়ি!” আরও অনেক ভক্তই ওই সাদা গাড়িটি যে ভিকি কৌশলের সেটি কমেন্টবক্সে উল্লেখ করেন। পাশাপাশি ভিকি-ক্যাট জুটির প্রতি নিজেদের ভালোবাসাও প্রকাশ করেন তারা।

আরও পড়ুন: বাবার কাছে স্ত্রীকে ধর্ষণ হতে দেখে ছেলের বিষপান

সাদা ওই মার্সিডিজ বেঞ্জটি ছাড়াও ভিকি কৌশলের সংগ্রহশালায় রয়েছে রেঞ্জ রোভার এবং বিএমডব্লিউ এক্সফাইভ। অন্যদিকে, ক্যাটরিনা কাইফের কাছেও দুটি দামি গাড়ি রয়েছে। ২০১৯ সালে কেনা রেঞ্জ রোভার ভগ ছাড়াও এ অভিনেত্রীর কাছে রয়েছে মার্সিডিজ এমএল ৩৫০।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন