ঢাকা ২২ জানুয়ারী ২০২২, ৮ মাঘ ১৪২৮

সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, বগুড়া
প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২১ ১৬:৩৩:৩১
সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মীর মৃত্যু

বগুড়ার নওগাঁ মহাসড়কে দুর্ঘটনায় এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। সোমবার (৬ ডিসেম্বর) সকালে মহাসড়কটির কাহালুর শেখাহার বাজারের পশ্চিমে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, নিজ বাড়ি থেকে ওই এনজিও কর্মী মোটরসাইকেলযোগে তার কর্মস্থল দুপচাঁচিয়ায় যাচ্ছিলেন। এসময়  মহাসড়কের কাহালুর শেখাহার বাজারের পশ্চিমে পৌঁছা মাত্রই একটি ট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দেয়।

এসময় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে ট্রাকটি তার শরীরের উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন: পুলিশ পরিচয়ে ছিনতাইকালে দুইজন আটক

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আম্বার হোসেন জানান, নিহত ওই ব্যক্তির নাম আবদুল্লাহ আল হাবিব। হাবিব বগুড়ার মাল গ্রাম মধ্যপাড়ার দৌলত জামানের ছেলে। 'রেইনবো' নামের একটি এনজিওতে কর্মরত ছিলেন তিনি।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কিন্তু পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পরে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত ঘাতক ট্রাকটিকে আটক করতে পারেনি পুলিশ। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে বলেও জানান তিনি।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন