ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

বিয়ের ৭৫ শতাংশ খরচ আসছে ক্যাটরিনার পকেট থেকে!

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২১ ১৮:৪৮:২৮ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১৮:৫০:৫১
বিয়ের ৭৫ শতাংশ খরচ আসছে ক্যাটরিনার পকেট থেকে!

সেজে উঠেছে রাজস্থানের বিলাসবহুল সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায়। সেখানেই আজ গাঁটছড়া বাঁধছেন ভারতীয় অভিনেতা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের খরচের ৭৫ শতাংশই নাকি আসছে ক্যাটরিনার পকেট থেকে আর খরচের মাত্র ২৫ শতাংশ দিচ্ছেন ভিকি!

ভিকি-ক্যাটের বিয়ের খরচের এমন হিসাব নিয়ে আলোচনায় মেতে উঠেছেন ভারতের নেট নাগরিকরা। ভক্তদের অনেকেই রসিকতা করছেন, আবার অনেকেই ক্যাটরিনার সুনামে পঞ্চমুখ।

কিন্তু ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলছে এখনো কোনো নির্ভরযোগ্য সূত্র এই খবরের সত্যতা নিশ্চিত করে পারেনি। ফলে বিষয়টিকে এখনো গুজব বলেই ধরে নেওয়া হচ্ছে।   

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টা নাগাদ পঞ্জাবি রীতিতে সিক্স সেন্সেস ফোর্টে সেখানেই গাঁটছড়া বাঁধেন ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল।

জানা গেছে, আমন্ত্রিতদের যাতায়াত, ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সকলের খাওয়া-দাওয়া, নিরাপত্তারক্ষীদের বেতন, বিয়ের যাবতীয় আয়োজনের সমস্ত খরচ ভাগাভাগি করে নিয়েছেন এই যুগল। কিন্তু কে কতো খরচ করছেন তা জানা যায়নি। 


পাশাপাশি এমন খবরও আছে যে, এমন এলাহি আয়োজনের পরও রাজস্থানের সওয়াই মাধোপুর জেলার বিলাসবহুল হোটেল কর্তৃপক্ষ তারকা যুগলের কাছ থেকে কোনো ভাড়া নিচ্ছে না। নিজেদের প্রচারের উদ্দেশ্যে এই সিদ্ধান্ত হোটেল কর্তৃপক্ষের। 

এদিকে সাওয়াই মাধোপুর জেলার অন্তত ৪৫টি হোটেলে ভিকি-ক্যাটরিনা বুকিং দিয়েছেন। যাতে সেখানে অতিথিরা থাকতে পারেন। প্রত্যেক অতিথির আলাদা কোড নাম দেওয়া হয়েছে। যাতে বাইরের মানুষ বুঝতে না পারে, কে কোথায় আছেন।

আরও পড়ুন: করোনায় আবারও মৃত্যু শূন্য দিন দেখলো দেশ

অনুষ্ঠানে আসা অতিথিদের আয়োজন চলাকালে মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত থাকার অনুরোধ করেছেন ভিকি-ক্যাট। বিয়ের অনুষ্ঠানে শুধু দুই পরিবারের ঘনিষ্ঠ ও বন্ধুরা উপস্থিত থাকবেন। তারা বিয়ে করবেন হিন্দু ও খ্রিস্টান রীতিনীতি মেনে।  

পাশাপাশি অনুষ্ঠানে অতিথিদের সবাইকে কোভিড-১৯ প্রটোকল মেনে চলতে হবে। করোনার দুই ডোজ ভ্যাকসিন নেননি এমন কেউ অনুষ্ঠানে যেতে পারবেন না।


একাত্তর/আরবিএস   

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন