ঢাকা ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

১০০ কোটিতে বিক্রি বিয়ের ভিডিও, চারদিন বন্দি অতিথিরা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২১ ১৯:৩১:১৯ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ২০:৩৪:৩৩
১০০ কোটিতে বিক্রি বিয়ের ভিডিও, চারদিন বন্দি অতিথিরা

দারুণ ফুরফুরে মেজাজে এখন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আর থাকবেনই বা না কেন! রাজস্থানের সাওয়াই মাধপুরে সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে কিছুক্ষণের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই দুই তারকা। তবে খানিকটা বিপদে বিয়েতে আমন্ত্রিত অতিথিরা। কারণ হলো, বিয়ের চার দিনের সব আয়োজন শেষ না হওয়া পর্যন্ত কেউ রিসোর্টের বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন না। অর্থাৎ, বিয়েবাড়িতে এসে আক্ষরিক অর্থেই তারা বন্দি। আর এর পেছনে যে কোনো কারণ নেই, তা ভাবা হয়তো বোকামি।


এবারের খবরে হয়তো চোখ কপালেই উঠবে। কেননা ভারতীয় অনেক গণমাধ্যমই জানিয়েছে, বিয়ের আগেই ভিকি-ক্যাট তাদের বিয়ের ভিডিও বেচে দিয়েছেন। ৮০ কোটি রুপিতে ওই ভিডিও কিনবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম। 

অন্যদিকে বিয়ের ছবিগুলো প্রকাশ করবে ভোগ ইন্ডিয়া। এই ফ্যাশন ম্যাগাজিনের গুরুত্বপূর্ণ পদে থাকা শ্রফ আদাজানিয়া আবার ক্যাটরিনার বান্ধবী। তার সঙ্গে দুই দফায় মিটিংও করেছেন ভিকি-ক্যাট।


এর আগে প্রিয়াঙ্কা-নিক ও রণবীর-দীপিকার বিয়ের ছবিও এভাবে বড়ো অঙ্কের টাকার বিনিময়ে কিনে প্রকাশ করে গণমাধ্যম। আর এ কারণেই বিয়েতে আমন্ত্রিত অতিথিরা কেউ কোনো ছবি তুলতে পারবেন না, এই শর্তে চুক্তিপত্রে স্বাক্ষর করে মুঠোফোন জমা দিয়ে তবেই ‘বিয়ে খেতে’ পারবেন তারা।

আর সঙ্গত কারণেই বিয়ের চার দিনের সব আয়োজন শেষ না হওয়া পর্যন্ত কেউ রিসোর্টের বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন না। 

আরও পড়ুন: বিয়ের ৭৫ শতাংশ খরচ আসছে ক্যাটরিনার পকেট থেকে!

একাধিক দাওয়াত পাওয়া অতিথি ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, এই ধরনের নিষেধাজ্ঞায় তারা মানসিকভাবে চাপ অনুভব করেছেন। কেউ কেউ বিরক্তিও প্রকাশ করেছেন। তবু বিয়ের আমন্ত্রণ বলে কথা! হাসিমুখেই বিয়েতে যাবেন তারা।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন