ঢাকা ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

বিরাট-অনুষ্কার প্রতিবেশী হচ্ছেন ‘ভিক্যাট’, হানিমুনে গেলেন...

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২১ ২২:০২:৫৯ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ২২:১৬:৫০
বিরাট-অনুষ্কার প্রতিবেশী হচ্ছেন ‘ভিক্যাট’, হানিমুনে গেলেন...

গাঁটছড়া বেঁধেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। তাদের প্রতিবেশী হচ্ছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলী। প্রস্তুতি অনেকটাই শেষ। অপরদিকে গতকাল বিয়ের পর আজ ‘ভিক্যাট’ গিয়েছেন হানিমুনে। নবদম্পতি ১২ ডিসেম্বর পর্যন্ত মালদ্বীপের বিলাসবহুল রিসোর্টে অবস্থান করবেন।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে সাতপাক ঘুরেছেন ভিকি-ক্যাটরিনা। আগেই শোনা গিয়েছিল, নবদম্পতি নিজেদের জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। পাঁচ বছরের জন্য ভাড়া নেওয়া সেই ফ্ল্যাটটি আবাসনের অষ্টম তলায়। সেখানেই ‘বিরুষ্কা’র বাস।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছিল, ভিকি-ক্যাটরিনা ফ্ল্যাট ভাড়া নেয়ার সময় প্রায় ১ কোটি ৭৫ লাখ টাকা জমা রেখেছেন। প্রথম ৩৬ মাস ভিকি এবং ক্যাটরিনা প্রতি মাসে ৮ লাখ টাকা করে ভাড়া দেবেন। তারপরের ১২ মাস ৮.৪০ লাখ টাকা করে প্রতি মাসের ভাড়া। এরপরের একবছর প্রতি মাসে হবু তারকা দম্পতি সেই বাসস্থানের জন্য প্রতিমাসে ৮.৮ লাখ করে টাকা দেবেন।

বিয়ের বেশ কিছুদিন আগে থেকেই নিজেদের নতুন ফ্ল্যাট সাজাতে শুরু করেন ‘ভিক্যাট’। তাদের বাড়ির কনস্ট্রাকশনের আওয়াজে ভীষণ অস্বস্তিতে ছিলেন অনুষ্কা। আর তাই নবদম্পতিকে শুভেচ্ছা জানানো পোস্টে মজা করেই তিনি লেখেন, ‘তোমাদের দু’জনকেই অনেক শুভেচ্ছা। সারাজীবন একসঙ্গে থেকো। অবশেষে তোমরা বিয়ে শেষে তোমাদের বাড়িতে চলে আসতে পারবে। আমাদেরও আর কনস্ট্রাকশনের আওয়াজ শুনতে হবে না।’

আরও পড়ুন: ডা. মুরাদকাণ্ড: দেশে ফিরেই যা করতে চাইলেন মাহি

এদিকে শুক্রবার সকাল হতেই ভিকি-ক্যাট উড়াল দিয়েছেন হানিমুনে। টাইমস অব ইন্ডিয়াকে একটি সূত্র নিশ্চিত করেছে, নবদম্পতি আগামী রোববার পর্যন্ত মালদ্বীপের একটি বিলাসবহুল রিসোর্টে অবস্থান করবেন। তারপরে তারা মুম্বাইতে ফিরে যাবেন এবং নিজ নিজ সিনেমার শুটিং শুরু করবেন।

সকাল ৭টায় হেলিকপ্টারে করে রাজস্থানের বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্ট ছাড়েন ক্যাট-ভিকি। তাদের পরিবারের সদস্যেরা এরইমধ্যে মুম্বাই ফিরতে শুরু করেছেন।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন