ঢাকা ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

প্রতারণার মামলা নিয়ে যা বললেন তিন তারকা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২১ ১৩:৫৪:১৭ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৩:৫৫:১১
প্রতারণার মামলা নিয়ে যা বললেন তিন তারকা

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির এক গ্রাহকের করা প্রতারণার মামলায় অভিযোগ প্রমাণ হলে যে কোনো সময় অভিনেত্রী মিথিলা, শবনম ফারিয়া এবং গায়ক-অভিনেতা তাহসান গ্রেপ্তার হতে পারেন- এমন খবরে বিব্রত ও কষ্ট পেয়েছেন এই তারকারা। 

গণমাধ্যমে দেওয়া এক বক্তব্যে নিজেকে নির্দোষ দাবি করে তাহসান বলেছেন, এ ঘটনায় কোনো রকম চিন্তিত নন তিনি। তাহসান পূর্ণ আস্থা রেখেছেন দেশের আইন ও বিচার ব্যবস্থার উপরে। তিনি বলেন, তদন্তেই প্রকাশিত হবে আসল সত্য।

বর্তমানে আমেরিকার ডালাসে অবস্থানরত জনপ্রিয় এই তারকা জানান, গোটা বিষয়টি তিনি আইনজীবীর উপর ছেড়ে দিয়েছেন। আইনজীবী যা বলবেন, সেই পথেই হাঁটবেন তিনি। নিজ থেকে কোন পদক্ষেপ নেওয়ার ইচ্ছা তার নেই। 

তাহসান বলেন, আমি ইভ্যালি সঙ্গে যুক্ত হয়েছিলাম ঠিকই, কিন্তু তাদের সঙ্গে কাজ শুরু করার আগেই ফেসবুকের পেজে ইভ্যালি সম্পর্কে প্রচুর গ্রাহকের অভিযোগ পাই। ফলে আমি তাদের সঙ্গে চুক্তি বাতিল করি, এবং তাদের কোনো শ্যুটে অংশ নিইনি। 


তাদেরকে অকারণে হেনস্থা করা হচ্ছে দাবি করে তাহসান বলেন, তারকারা যে কোনো সংস্থায় শুধু প্রচারদূত হিসেবেই কাজ করেন। সংস্থা কোন পথে চলবে সেটা দেখা বা জানা তাদের কাজ নয়। সেটা সম্ভবও নয় বলে উল্লেখ করেন তিনি। 

অন্যদিকে, তিন তারকা যে কোন সময় গ্রেপ্তার হতে পারেন, এমন খবর ছড়িয়ে পরার পর অভিনেত্রী শবনম ফারিয়ার তাৎক্ষনিক কোন প্রতিক্রিয়া না জানালেও, কিছুটা সময় নিয়ে গণমধ্যমের সঙ্গে মুখ খুলেছেন। 

পুরো বিষয়টি বিব্রতকর উল্লেখ করে ফারিয়া বলেন, ‘ইভ্যালিতে জয়েন করেছি ঠিকই, কিন্তু তাদের কোনও প্রচারণায় আমি ছিলাম না। অথচ এখন মামলা হলো- আমাকে দেখে নাকি পণ্য অর্ডার করেছে! তাই প্রতারক হিসেবে মামলার আসামি হলাম’।

তিনি জানান, এফআইআর অনুযায়ী মামলার বাদী মে মাসের দুই তারিখে অর্ডার প্লেস করেছেন। আর জুন মাসের এক তারিখে তিনি ইভ্যালিতে যোগ দিয়েছেন। তাই তাকে দেখে প্রভাবিত হয়ে পণ্য অর্ডার করার দাবি মোটেও ঠিক না।


শবনম ফারিয়া আরো দাবি করেন, ইভ্যালিতে যোগ দেওয়ার পর তিনি প্রতিষ্ঠানটির কোনও প্রচারে ছিলেন। শুধুমাত্র অফিসিয়াল কাজে যুক্ত থাকার শর্তে তিনি ইভ্যালিতে যোগ দেন। পরে প্রতিষ্ঠানটি গতিবিধি নিয়ে সন্দেহ হওয়ায় পদ ছেড়ে দেন বলেও উল্লেখ করেন তিনি। 

আরও পড়ুন: মার্কিন নিষেধাজ্ঞায় র‍্যাবের সাবেক ও বর্তমান ছয় কর্মকর্তা

অন্যদিকে মিথিলা জানিয়েছেন, তিনি এখনও মামলার বিষয়ে কিছু জানেন না। বিভিন্ন অনলাইন পোর্টালে খবরটি দেখেছেন মাত্র। মামলার বিষয়ে কোন নোটিসও পাননি তিনি। তাই এনিয়ে কিছু বলার সময় আসেনি বলেও উল্লেখ করেছেন এই অভিনেত্রী। 


একাত্তর/আরবিএস 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন