ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

করোনায় কারিনার বাড়ি সিলগালা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২১ ২১:৪৫:০৯ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ২১:৪৫:৫৮
করোনায় কারিনার বাড়ি সিলগালা

করোনা আক্রান্ত হবার পরও স্বাস্থ্যবিধি না মানার অভিযোগ এনে সিলগালা করে দেওয়া হয়েছে বলিউড তারকা কারিনা কাপুরের বাড়ি।

একইসঙ্গে সঠিক তথ্য না দেয়ারও অভিযোগ উঠেছে এই তারকার বিরুদ্ধে। ব্রিহানমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের (বিএমসি) বিবৃতিতে এসব তথ্য জানানো হয়।

কারিনা কাপুর খানের বাড়ি সিলগালা করা হয়েছে উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, করোনাবিধি ভেঙে একাধিক পার্টি করেছেন কারিনা-অমৃতা। কারিনা এখনও পর্যন্ত আমাদের সঠিক তথ্য দেননি, তবে আমাদের অফিসাররা চেষ্টা করছেন কতজন ওনার সংস্পর্শে এসেছেন সেই ব্যাপারটি নিশ্চিতভাবে জানতে।


গণমাধ্যমে বিবৃতি প্রকাশের পর পরই নিজের ইনস্টাগ্রামে দেয়া এক বার্তায় কারিনা বলেন, আমার করোনা রিপোর্ট পজিটিভি। আমি সেটা জানামাত্রই নিজেকে আইসোলেট করে নিয়েছি, এবং সবরকম নিয়মবিধি মেনে চলছি। আমি অনুরোধ জানাচ্ছি যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে টেস্ট করিয়ে নিন। আমার পরিবার এবং স্টাফদের সকলের করোনা টিকার ডাবল ডোজ নেওয়া রয়েছে এবং তাদের কভিডের কোনও উপসর্গ নেই।


কারিনা আরও বলেন, সৃষ্টিকর্তার দোয়ায় আমি ভালো আছি। আশা করছি খুব দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত কারিনা কাপুর খান

বর্তমানে সেলফ আইসোলেশনে রয়েছেন কারিনা ও অমৃতা। গত কয়েক দিনে তাদের সংস্পর্শে যারা এসেছেন, তাদেরও করোনা টেস্ট করার পদক্ষেপ নেওয়া হয়েছে। এই তালিকায় থাকছেন কারিশমা কাপুর, মালাইকা আরোরা, সোনম কাপুর ও রিয়া কাপুরসহ বেশ কয়েকজন।


প্রসঙ্গত, কারিনা কাপুরকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ২০২০ সালে। ‘আংরেজি মিডিয়াম’ নামের সেই সিনেমায় তিনি অভিনয় করেছিলেন ইরফান খানের সঙ্গে। বর্তমানে তার হাতে রয়েছে বহুল আলোচিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। এতে কারিনা জুটি বেঁধেছেন আমির খানের সঙ্গে। এছাড়া হানসাল মেহতার পরিচালনায় আরেকটি সিনেমায়ও যুক্ত রয়েছেন অভিনেত্রী।

এর আগে, 'বেবি ডল' খ্যাত ভারতীয় কন্ঠশিল্পী কনিকা কাপুর করোনায় আক্রান্ত হন। সেসময় বলিউডের প্রথম শনাক্ত ব্যক্তি তিনিই ছিলেন। দেশের বাইরে থেকে আসার পর করোনার পরীক্ষায় তার ফলাফল পজিটিভ আসে।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন