ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

‘বজরঙ্গি ভাইজান টু’র ঘোষণা দিলেন সালমান

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২১ ১৯:০১:২২ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৯:০৪:০৬
‘বজরঙ্গি ভাইজান টু’র ঘোষণা দিলেন সালমান

বলিউড ভাইজান সালমান খানের সবচেয়ে সফল ও জনপ্রিয় সিনেমাগুলোর একটি ‘বজরঙ্গি ভাইজান’। ২০১৫ সালে মুক্তি পাওয়া সিনেমাটি বিশ্বব্যাপী ৯১৮ কোটি রুপি আয় করেছিল। যার ফলে সর্বোচ্চ আয়কারী হিন্দি সিনেমার ইতিহাসে এর নাম বিশেষভাবে উল্লেখযোগ্য।

ব্যবসার কথা বাদ দিলেও ‘বজরঙ্গি ভাইজান’ দর্শকের হৃদয়ে আলাদা জায়গা করে নিয়েছিল। সালমান ও ছোট্ট মুন্নি চরিত্রে হার্শালি মালহোত্রার অভিনয়ে চোখ ভিজেছে অধিকাংশের। ভারত ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও তুমুল জনপ্রিয়তা পাওয়া এই সিনেমার দ্বিতীয় কিস্তি আসছে। ঘোষণাটি দিয়েছেন খোদ সালমানই।

অনেক দিন ধরেই সিনেমাটির দ্বিতীয় কিস্তির গুঞ্জন শোনা যাচ্ছিল। গত জুলাই মাসে গল্পকার ও চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র জানিয়েছিলেন, তিনি ‘বজরঙ্গি ভাইজান ২’ নিয়ে আসার চেষ্টা করছেন। সালমানের সঙ্গে আইডিয়া শেয়ার করার পর তিনিও সাড়া দিয়েছেন। প্রথম সিনেমার গল্পও বিজয়েন্দ্র লিখেছিলেন।

এবার সালমান নিজেই ঘোষণা দিলেন। সম্প্রতি মুক্তি প্রত্যাশী সিনেমা ‘আরআরআর’-এর প্রচারণামূলক অনুষ্ঠানে হাজির হন সালমান। সেখানেই তিনি চমকপ্রদ খবরটি প্রকাশ্যে আনেন।

আরও পড়ুন: ‘কাগজের বউ’ সিনেমায় পরীমনি ইন, মাহি আউট

‘বজরঙ্গি ভাইজান’ নির্মাণ করেছিলে কবির খান। তবে নতুন সিনেমাটি কার হাতে পরিচালিত হবে, সেটা এখনো চূড়ান্ত করা হয়নি। প্রথম সিনেমায় সালমানের সঙ্গে কারিনা কাপুর ছিলেন। এবারও তাকেই রাখা হবে কিনা, সেটাও এখনো জানা যায়নি।

বলে রাখা প্রয়োজন, ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমায় ভারত ও পাকিস্তানের মধ্যে অন্যরকম এক গল্প ফুটিয়ে তোলা হয়। মুন্নি নামের এক বাকপ্রতিবন্ধী শিশু ভুলবশত ভারতে চলে আসে। এরপর ভাইজানের (সালমান) দেখা পায় সে। ভাইজান শত বাধা, প্রতিকূলতা পেরিয়ে মুন্নিকে পৌঁছে দেয় তার বাবা-মায়ের কাছে।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন