ঢাকা ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

‘নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির চলমান সংলাপ একটি কৌতুক’

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২১ ১৮:৩৯:০২ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ২১:৪২:৫০
‘নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির চলমান সংলাপ একটি কৌতুক’

নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির সাথে রাজনৈতিক দলগুলোর চলমান সংলাপ একটি কৌতুক বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। তাঁর দাবি, নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া এই সরকারের অধীনে কোন নির্বাচন সুষ্ঠু হবেনা। 

গাজীপুরে আয়োজিত সমাবেশ থেকে, নিরপেক্ষ নির্বাচনের চ্যালেঞ্জ গ্রহণ করতে সরকারের প্রতি আহবান জানান বিএনপি মহাসচিব। বিদেশে বেগম খালেদা জিয়ার চিকিৎসার দাবি আদায়ে নেতা কর্মীদের যে কোন ত্যাগ স্বীকারের আহবান জানান ফখরুল।  

তিন বছরের বেশী সময় পর গাজীপুরে বিএনপির সমাবেশ। এবারের দাবি, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার অনুমতি। 

এই সমাবেশে অংশ নেন বিএনপি ও তার সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী। এসময় বিএনপি মহাসচিব বলেন, এই সমাবেশ একদলীয় শাসনের বিরুদ্ধে গণ আন্দোলন তৈরীর সমাবেশ।  

সরকারকে নিরপেক্ষ নির্বাচনের চ্যালেঞ্জ দিয়ে বিএনপি মহাসচিব বলেন, নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির চলমান সংলাপ একটি কৌতুক। ফখরুল বলেন,  এই সরকারকে বিদায় করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনই একমাত্র সমাধান।   

বেগম জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবি আদায়ে সরকারকে বাধ্য করতে নেতাকর্মীদের যে কোন ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত থাকারও আহবান জানান বিএনপি মহাসচিব 


একাত্তর/ এনএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন