ঢাকা ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

সাপের ছোবলে হাসপাতালে গেলেন সালমান খান

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২১ ১৪:২৪:২৯
সাপের ছোবলে হাসপাতালে গেলেন সালমান খান

বলিউডের ‘ভাইজান’ সালমান খান শেষ পর্যন্ত সাপের কাছে ধরাশায়ী। নিজের বাগান বাড়িতে সাপের কামড় খেয়ে বজরঙ্গি ভাইজানকে সোজা যেতে হয়েছে হাসপাতালে।

মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলে তাঁর৷ পরে চিকিৎসকরা অভিনেতাকে বাড়ি ফিরে যাওয়ার অনুমতি দেন। এখন বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন তিনি।

ঘটনার সময় মুম্বাইয়ের উপকণ্ঠে পানভেলের ফার্ম হাউসে ছিলেন সালমান খান। বড়দিনের রাতে বন্ধুদের সঙ্গে বাগানে বসে গল্প করছিলেন তিনি। তখনই হাতে ছোবল মারে সাপ।

তড়িঘড়ি করে এই মহাতারকাকে নেয়া হয় নবি মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে নেয়ার পর অ্যান্টি-ভেনম ওষুধ দেন চিকিৎসকেরা।

কিছুক্ষণ পর্যবেক্ষণেও রাখা হয় ভাইজানকে। এরপর চিকিৎসকদের অনুমতি নিয়ে তাঁকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান পরিবারের সদস্যরা। 


চিকিৎসকরা জানিয়েছেন, বিষহীন সাপ কামড়েছে দাবাং অভিনেতাকে৷ তবে কামড়ের ধকল সামলাতে আপাতত কয়েক দিন বিশ্রামে থাকতে হতে পারে তাঁকে।

সালমান খানকে সাপে কামড়ানোর খবরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে তাঁর ভক্তমহলে। যদিও অভিনেতার পরিবার থেকে বলা হয়েছে, চিন্তার কিছু নেই। ভালোই আছেন তাদের প্রিয় ভাইজান।

আরও পড়ুন: কে হবেন পরবর্তী জেমস বন্ড?

সালমান খান এমন সময়ে সাপের কামড় খেলেন, যখন দরজায় কড়া নাড়ছে তার জন্মদিন। ২৭ ডিসেম্বর নিজের ৫৬তম জন্মদিন উদযাপনেই গিয়েছিলেন পানভেলের ফার্ম হাউজে। 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন