ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

করোনায় সোহেল রানা লাইফ সাপোর্টে

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২১ ২০:২১:৪০ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ২১:৪৭:১০
করোনায় সোহেল রানা লাইফ সাপোর্টে

করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার চারদিন পর অবস্থার অবনতি হওয়ায় বরেণ্য চলচ্চিত্র অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। তিনি অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার কাজ করতেন।

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে সোহেলকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী জিনাত বেগম।

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, আমাদের সবার প্রিয় নায়ক মাসুদ পারভেজ সোহেল রানা আইসিইউতে। সবাই উনার জন্য দোয়া করবেন।

গত ২৫ ডিসেম্বর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সোহেল রানা। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সে সময় গণমাধ্যমকে সে তথ্য নিশ্চিত করে জানান, করোনা মহামারির আগে থেকেই নিজ বাসায় অবস্থান করছিলেন সোহেল রানা। এর মধ্যে একটি সিনেমায় অভিনয় করার কথা থাকলেও তা করা হয়নি।

এদিকে তার বর্তমান অবস্থা নিয়ে স্ত্রী জিনাত বেগম গণমাধ্যমকে বলেন, কয়েক দিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন সোহেল রানা। খাওয়া-দাওয়া করতে তার কিছুটা কষ্ট হচ্ছে। অক্সিজেন স্যাচুরেশনও কম।

আরও পড়ুন: তিশা-ফারুকীর ঘরে আসছে নতুন অতিথি

প্রসঙ্গত, বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মাসুদ পারভেজ।

দীর্ঘ ক্যারিয়ারে তিনি বহু কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান সোহেল রানা।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন