ঢাকা ১২ আগষ্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

নির্বাচন ঘিরে উত্তপ্ত হচ্ছে নারায়ণগঞ্জ

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ
প্রকাশ: ০৩ জানুয়ারী ২০২২ ১৪:৫১:২৫ আপডেট: ০৩ জানুয়ারী ২০২২ ১৫:৩৮:৪৪
নির্বাচন ঘিরে উত্তপ্ত হচ্ছে নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে শরীরের ঘাম ঝরাচ্ছেন। এর সাথে সাথে চলছে বিরামহীন প্রচারণা। দিন যতো ঘনিয়ে আসছে উত্তপ্ত হচ্ছে ভোটের মাঠ। প্রতিযোগিতায় কে এগিয়ে? এমন প্রশ্ন এখন অনেকেরই।

সোমবার (৩ জানুয়ারি) সকাল থেকে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বন্দর থানায় সিটি কর্পোরেশনের ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। এসময় তিনি নির্বাচন সুষ্ঠু হবে কিনা তা নিয়েও সংশয় প্রকাশ করে বলেন, নির্বাচন সুষ্ঠু হলে প্রতিদ্বন্দ্বী ছয় প্রার্থীকে পরাজিত করে তিনি বিজয়ী হবেন।

অপরদিকে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সাবেক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী নগরীর ৬ ও ৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। নৌকা প্রতীকের এই প্রার্থী বলেন, দল-মতের ঊর্ধ্বে সকলে এসে তার পাশে দাঁড়িয়েছেন। জয়ের ব্যাপারে তিনি আশাবাদী।

আরও পড়ুন: বরিশালের মেয়রকে ৭ কাউন্সিলরের নোটিশ

এবারের নির্বাচনে ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবে ১৪৮ জন। নগরের ২২নং ওয়ার্ড তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদের প্রচারণায় ভোটারদের সারা পড়েছে চোখে পড়ার মতো। পুরুষদের পাশাপাশি তার পক্ষে নারীদের মিছিল নজির বিহীন।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১০ দিন আগে