ঢাকা ২৯ জানুয়ারী ২০২২, ১৬ মাঘ ১৪২৮

হেলিকপ্টারে শ্বশুরবাড়ি গেলেন নায়িকা মিম

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৯ জানুয়ারী ২০২২ ১৬:৪৯:৫৬
হেলিকপ্টারে শ্বশুরবাড়ি গেলেন নায়িকা মিম

বিয়েটা যেন রীতিমতো উৎসবে পরিণত করেছেন ঢালিউডের নায়িকা বিদ্যা সিনহা মিম। গায়ে হলুদের অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ের ছবি পর্যন্ত সবটাতেই মাতিয়ে রেখেছেন গণমাধ্যমকে।

কিন্তু এতেও শেষ না। এবার হেলিকপ্টারে করে শ্বশুড়বাড়ি গিয়ে খবরের শিরোনাম হয়েছেন এই তারকা।

বিয়ের তিনদিন পর শুক্রবার (৭ জানুয়ারি) পরিবার নিয়ে বিশেষ সংবর্ধনার জন্য শ্বশুরবাড়িতে যান মিম। সেসময় প্রথম শ্বশুরবাড়ি যাত্রাকে স্পেশাল করতে হেলিকপ্টারের আয়োজন করেন জনপ্রিয় এই নায়িকা।

ঢাকা থেকে উড়ে যাওয়া হেলিকপ্টারটি অবতরণ করেছিল কুমিল্লা শহরের ইদগাহ মাঠে। সেখান থেকে গাড়ি নিয়ে শ্বশুরবাড়িতে প্রবেশ করেন নববধূ।

এই যাত্রায় মিমের সঙ্গে ছিলেন তার বাবা বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার।

আরও পড়ুন: এবার করোনায় আক্রান্ত মিথিলা

হেলিকপ্টারে যাওয়া প্রসঙ্গে মিম বলেন, ‘শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠান স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে গিয়েছি। পেশাগত জীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতি ছিল ভিন্ন রকম। চমৎকার একটা দিন পার করেছি।’

শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠান সেরে আবার ঢাকায় ফিরে এসেছেন মিম। দু’দিন পর উড়াল দেবেন মালদ্বীপের উদ্দেশ্যে। কারণ হাজার দ্বীপের দেশেই মধুচন্দ্রিমা সারবেন নায়িকা। স্বামী সনির সঙ্গে সেখানে চারদিন অবস্থান করবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, ছয় বছরের প্রেমের পর গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে কুমিল্লার ব্যাংকার পাত্র সনি পোদ্দারকে বিয়ে করেন মিম।

তবে মজার বিষয় হলো, গোপনীয়তা সেখানে এতটাই তুঙ্গে ছিল যে দুই পরিবারের কেউই টের পায়নি তাদের সম্পর্কের কথা। গত বছরের ১০ নভেম্বর মিমের জন্মদিনের দিনই পরিবারের সঙ্গে সনির পরিচয় করানোর সঙ্গে সঙ্গে সেরে নেন বাগদান।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন