ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশ: ১১ জানুয়ারী ২০২২ ১৮:৫৩:৪৫ আপডেট: ১১ জানুয়ারী ২০২২ ১৯:৫২:৫০
দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রীর মৃত্যু

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাবা (১৪) নামের নবম শ্রেণীর এক ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। 

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টার দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ী মোড় এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত সাবা কুষ্টিয়া শহরের রিপন শেখের মেয়ে ও স্থানীয় স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা যায়, নারুয়া ইউনিয়নের বাকসাডাঙ্গী গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে ও স্কুল ছাত্রী সাবার মামা সালাউদ্দিনের মোটরসাইকেলে রামদিয়া থেকে নারুয়ার দিকে যাচ্ছিলো। বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ী মোড় এলাকায় পৌঁছালে পাংশা উপজেলার বহলাডাঙ্গী গ্রামের মকবুল হোসেনের ছেলে নাসির উদ্দিনের মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তিনজনই মারাত্বকভাবে আহত হন। 

আরও পড়ুন: ১৩ জানুয়ারি থেকে যেসব কাজ করা যাবে না

দ্রুত আহতদেরকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক স্কুলছাত্রী সাবাকে মৃত ঘোষণা করেন এবং নাসির উদ্দিনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হাসমত আলী মিয়া ঘটনাটি নিশ্চিত করে জানান, হাসপাতালে আনার আগেই ওই শিক্ষার্থীর মৃত্য হয়েছে।


একাত্তর/আরবিএস 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন