ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

জামিনে বেরিয়ে সাক্ষিকেই খুন করলেন খুনের মামলার আসামি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশ: ১১ জানুয়ারী ২০২২ ২১:৩৬:৪৭ আপডেট: ১১ জানুয়ারী ২০২২ ২১:৩৭:৩৭
জামিনে বেরিয়ে সাক্ষিকেই খুন করলেন খুনের মামলার আসামি

চট্টগ্রাম নগরীতে একটি হত্যাকাণ্ডের ঘটনায় আদালতে সাক্ষ্য দিয়েছিলেন লায়লা বেগম নামের এক নারী, তার স্বামী ও ছেলে। এর জের ধরেই ওই হত্যা মামলার আসামিরা প্রতিশোধ নিতে লায়লা ও তার পরিবারকে খুন করার পরিকল্পনা করে। সম্প্রতি জামিনে বেরিয়ে আসামিরা লায়লা ও তার ছেলের ওপর হামলা করে। এতে লায়লার মৃত্যু হয়। এ অভিযোগে আসামি মো. ইরানকে (৩৩) গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (১০ জানুয়ারি) রাতে চট্টগ্রামের মীরসরাই অর্থনৈতিক অঞ্চলের ভাবির মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের চট্টগ্রাম জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ।

র‍্যাব বলছে, লায়লা বেগম, তার স্বামী ও ছেলে একযুগ আগে সংঘটিত একটি হত্যাকাণ্ডের ঘটনায় আদালতে সাক্ষ্য দিয়েছিলেন। এর জের ধরেই ওই হত্যা মামলার আসামিরা প্রতিশোধ নিতে তাদের খুনের পরিকল্পনা করে। সম্প্রতি জামিনে বেরিয়ে আসামিরা ওই নারী এবং তার ছেলের ওপর হামলা করে। এতে ওই নারীর মৃত্যু হয়।

আরও পড়ুন: ভাড়া বাড়ানোর দাবি বাস মালিকদের

র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, ২০০৯ সালের ১১ এপ্রিল ইরান ও তার দুই ভাই আরমান এবং ইমতিয়াজ মিলে তাদের আপন মামাতো ভাই এরশাদকে ছুরিকাঘাত করে খুন করে। এরশাদের বাড়ি ছিল তাদের পাশেই। বাড়ির সীমানা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে চলা বিরোধের কথা এবং হত্যাকাণ্ডের নেপথ্যের আরও তথ্য পুলিশের কাছে প্রকাশ করেন এরশাদের চাচী লায়লা বেগম। সে সময় পুলিশ ইরান, আরমান ও ইমতিয়াজকে গ্রেপ্তার করে। এতেই ক্ষুব্ধ হন ইরান ও তার পরিবার। 


একাত্তর/আরবিএস 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন