ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

'অশোভন' আচরণ করায় স্বামীসহ ছাত্রীকে মারধর, প্রতিবাদে ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল
প্রকাশ: ১২ জানুয়ারী ২০২২ ১১:৪০:১৩
'অশোভন' আচরণ করায় স্বামীসহ ছাত্রীকে মারধর, প্রতিবাদে ভাঙচুর

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের এক শিক্ষার্থী তার স্বামীকে নিয়ে ঘুরতে গিয়ে 'অশোভন' আচরণ করে মারধরের শিকার হয়েছেন, এমন দাবি করে শিক্ষার্থীরা হামলা চালিয়ে শেখ রাসেল ক্লাব ও সুকান্ত আবদুল্লাহ পাঠাগার এবং স্থানীয়দের দুটি বাড়ি ভাংচুর করেছে। 

মঙ্গলবার (১১ জানুয়ারি) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা সাইদুল আলম লিটন মেম্বার এবং জাহিদ হোসেন জয়ের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। 

স্থানীয়দের দাবি, ওই ছাত্রী তার স্বামীকে নিয়ে বিশ্ববিদ্যালয় সংলগ্ন আনন্দ বাজার এলাকায় এসে 'অশোভন' আচরণ করে। এসময় বচসা থেকে লিটন মেম্বরের অনুসারী জাহিদ হোসেন জয়ের নেতৃত্বে স্থানীয়রা ছাত্রী ও তার স্বামীকে মারধর করে। 

এই ঘটনার খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা জড়ো হয়ে সাইদুল আলম লিটন মেম্বর এবং  জাহিদ হোসেন জয়ের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। 

এসময় বরিশাল-কুয়াকাটা সড়ক আটকে কিছুটা সময়ের জন্য যান চলাচল বন্ধ করে দেয় তারা। এরপর পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। 

আরও পড়ুন: সাজেকে আগুনে রিসোর্ট পুড়ে ছাই

শিক্ষার্থীদের দাবি, হামলায় নেতৃত্ব দেয়া লিটন মেম্বর এবং জয়কে ১২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করতে হবে।

এদিকে বাড়িতে হামলা ও ভাংচুরের শিকার হওয়া জয়ের মা জোৎসনা বেগম বলেন, এর আগেও তার বাড়িতে হামলা এবং ভাংচুর করা হয়েছে। দেড় শতাধিক ছাত্র এসে হামলা করে তার ঘরের সব শেষ করে দিয়েছে।

সাহেবের হাট বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। তারা দোষীদের গ্রেপ্তারের চেষ্টা করছেন।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন