ঢাকা ২২ জানুয়ারী ২০২২, ৮ মাঘ ১৪২৮

অভিনেত্রী সামান্থা-সালমানের প্রেমের গুঞ্জন

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১২ জানুয়ারী ২০২২ ১৮:১০:৫৯
অভিনেত্রী সামান্থা-সালমানের প্রেমের গুঞ্জন

ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভন্তুর- বিদেশিনীদের প্রতি সালমান খানের দুর্বলতা মোটেই নতুন নয়। এবার সেই তালিকায় জুড়েছে নতুন নাম। ইন্ডাস্ট্রির অলিগলিতে গুঞ্জন, হলিউড অভিনেত্রী সামান্থা লকউডের সঙ্গে নাকি নতুন বসন্ত হয়ে গেছে ‘টাইগার’-এর জীবনে।

সালমান খান কি আবার প্রেমে পড়েছেন? এমন প্রশ্ন ঘুরছে নেটিজেনদের মুখে মুখে। বহুবার প্রেমে পড়া এই সুপারষ্টারকে নিয়ে যেন গুঞ্জনের শেষ নেই। 


এবার গুঞ্জনটা উঠেছে হলিউড অভিনেত্রী সামান্থা লকউডের সঙ্গে। সম্প্রতি এক বিয়ের অনুষ্টানে দুজনের ছবি নিয়েই শুরু হয়েছে এই গুঞ্জন। ছবিটা ভাইরাল হতেই যেন শোরগোল পড়ে গেছে নেটিজেন পাড়ায়। 

তবে, এমন গুঞ্জনের বিষয় উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী সামান্থা। গণমাধ্যমকে জানিয়েছেন, যে যাই বলুক, এটা সত্য নয়। বলেন, আমার তো রিতিক রোশনের সঙ্গেও দেখা হয়েছিলো তাহলে সেটিও কি প্রেম। 


সামান্থা বলেন, অকারণে কথা বলা যাবেনা। সালমান অনেক ভালো মনের মানুষ। কোন বিষয়ে বাড়াবাড়ি না করারও কথা বলেন এই অভিনেত্রী। 

বলিউড তারকাদের সঙ্গে ধীরে ধীরে পরিচিত হচ্ছেন আমেরিকান মডেল-অভিনেত্রী। মুম্বাইয়ের বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার দফতরে গিয়েছিলেন সামান্থা। ফারহান আখতারের এক্সেল এন্টারটেনমেন্টের দফতরেও দেখা গিয়েছিল তাকে। 


একাত্তর/ এনএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন