ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

রাজৈরে কৃষি ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৩ জানুয়ারী ২০২২ ২০:০৪:২২
রাজৈরে কৃষি ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

মাদরীপুরের রাজৈরে বাংলাদেশ কৃষি ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১২ জানুয়ারি) কৃষি ব্যাংক রাজৈর শাখার উদ্যোগে আয়োজিত গ্রাহক সমাবেশে প্রকাশ্যে ঋণ ও রেমিট্যান্স গ্রহিতাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

সমাবেশে সভাপতিত্ব করেন, বাংলাদেশ কৃষি ব্যাংক মাদারীপুর জেলার মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ শহীদুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর বিভাগের মহাব্যবস্থাপক শেখ আলতাফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা বৃন্দাবন কুমার বিশ্বাস।

গ্রাহক সমাবেশে উপস্থিত ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকতারা শাখার সকল স্তরের গ্রাহকদের সঙ্গে মত বিনিময়কালে কৃষি ব্যাংকের বর্তমান আধুনিক ব্যাংকিং কার্যক্রম ও বিভিন্ন ধরনের সেবা সম্পর্কে গ্রাহকদের অবহিত করেন। পাশাপাশি গ্রাহকরাও তাদের বিভিন্ন সুযোগ সুবিধার কথা তুলে ধরেন। 

পরে ২১ জন গ্রাহকের মাঝে ৩০ লাখ টাকা প্রকাশ্যে ঋণ বিতরণ করা হয় এবং ২০২১-২২ অর্থ বছরের পাঁচ জন সর্বোচ্চ রেমিট্যান্স গ্রহিতাকে শাখার পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। 

আরও পড়ুন: ২০ বছর ছদ্মবেশে থাকা এক ভয়ঙ্কর খুনির সন্ধান

শাখা ব্যবস্থাপক পিনাকী রঞ্জন দাসের সঞ্চালনায় গ্রাহক সমাবেশে রাজৈর উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মো. বাচ্চু শিকদারসহ এলাকার অন্য গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।


একাত্তর/এসি 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন