ঢাকা ০৯ আগষ্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯

নাটোরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার পাঁচ

নিজস্ব প্রতিনিধি, নাটোর
প্রকাশ: ১৪ জানুয়ারী ২০২২ ১২:৩১:৩২ আপডেট: ১৪ জানুয়ারী ২০২২ ১৭:৩০:১৬
নাটোরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার পাঁচ

নাটোরের ছাতনী এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন ১৭ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় অভিযুক্তদের মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করেছে নাটোর সদর থানা পুলিশ। 

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) পরিবারের উপর অভিমান করে বাড়ি থেকে বেড় হয়ে বিকাল সাড়ে ৩ টার দিকে ছাতনী ভাটপাড়ায় খালার বাড়ির উদ্দেশ্যে রওনা হন ওই কিশোরী। মাতনগর থেকে পায়ে হেঁটেই ছাতনী দিয়ারে প্রায় সন্ধ্যা সোয়া ৭ টার দিকে পৌঁছালে মো: শহিদুল ইসলাম (২২) নামের এক ব্যক্তি মেয়েটিকে তার খালার বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে।

পথে এলাকার বখাটেদের নজরে পড়ে শহিদুল ও ওই কিশোরী। তাদের পিছু নিয়ে ভাটপাড়া শ্মশানঘাটের মাঝামাঝি এলাকায় আসে তারাও। এসময় অভিযুক্তরা ওই কিশোরীকে একটি লেবু বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। 

ধর্ষণের দায়ে অভিযুক্তরা হলেন, মোহা শরিফুল ইসলাম (২২), মো: লিটন (২৩), মন্ডল (২৪), নয়ন শেখ (২৫), রাজু  (২৫), কাজল (২৫), আসতুল (৩৮) ও আমিনুর রহমান। 

আরও পড়ুন: বিশ্বে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা শনাক্ত

পরে গোপন তথ্যের ভিত্তিতে রাত্রিকালীন অভিযান পরিচালনা করে ধর্ষণকারীদের মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। একইসময় ওই কিশোরীকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়। ধর্ষণকারীদের মধ্যে এখনও তিনজন পলাতক রয়েছেন।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ৭ দিন আগে