ঢাকা ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

মির্জা ফখরুলের পুরো পরিবার করোনা আক্রান্ত

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৫ জানুয়ারী ২০২২ ০০:৩৪:২২ আপডেট: ১৫ জানুয়ারী ২০২২ ০০:৩৯:৫৫
মির্জা ফখরুলের পুরো পরিবার করোনা আক্রান্ত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসার সবাই করোনায় আক্রান্ত হয়েছেন। আগে শুধু ফখরুল ও তার স্ত্রী রাহাত আরা বেগম আক্রান্ত থাকলেও পরবর্তিতে পরীক্ষায় ফখরুলের বাসায় অবস্থানরত কন্যা, ভাই, ভাবি, গৃহকর্মীসহ সবার করোনা পজেটিভ আসে।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিএনপি স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। সন্ধ্যায় মির্জা ফখরুলের স্বাস্থ্যের খোঁজ নিতে যান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, ডা. আব্দুল আউয়াল, ডা. বাদশা, ডা. রাজিব, ডা. মুনতাসিরসহ বেশ কয়েকজন।

রফিকুল ইসলাম জানান, বিএনপির মহাসচিবসহ বাসার সবাই আক্রান্ত হয়েছেন। তবে তারা বাসায় থেকেই নিয়মিত চিকিৎসা নিচ্ছেন। মির্জা ফখরুলের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে। বাসার অন্যরা পর্যায়ক্রমে আক্রান্ত হন।

বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক বলেন, মির্জা ফখরুলের বেশি জটিলতা না থাকলেও তার গলায় খুশখুশে কাশি আছে। অন্যদেরও তেমন কোনো জটিলতা নেই। আগামী বুধবার ফখরুল আবারও নমুনা পরীক্ষা করাবেন।

আরও পড়ুন: টাকা লুটে বাধা দেওয়ায় খুন হন সাঈদা গাফফার, খুনি আটক

মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশবাসীর কাছে তার নিজের জন্য এবং দেশনেত্রী খালেদা জিয়াসহ সবার জন্য দোয়া চেয়েছেন, বলেন রফিকুল ইসলাম।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন