ঢাকা ২২ জানুয়ারী ২০২২, ৮ মাঘ ১৪২৮

ধর্ষণ মামলায় কারাগারে যাওয়ার সময় সাংবাদিকদের হুমকি দিলেন কাউন্সিলর

নিজস্ব প্রতিনিধি, বরিশাল
প্রকাশ: ১৫ জানুয়ারী ২০২২ ১৭:৪৪:০১ আপডেট: ১৫ জানুয়ারী ২০২২ ১৭:৪৬:৫৪
ধর্ষণ মামলায় কারাগারে যাওয়ার সময় সাংবাদিকদের হুমকি দিলেন কাউন্সিলর

ধর্ষণ মামলায় গ্রেপ্তার বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) কাউন্সিলর আজাদ হোসেন মোল্লা কালামকে কারাগারে পাঠানো হয়েছে। এসময় সাংবাদিকরা ছবি তুলতে গেলে কাউন্সিলর তাদের দেখে নেওয়ার হুমকি দেন।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে বরিশালের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক পলি আফরোজ তাকে পাঠানোর নির্দেশ দেন।

এসময় আদালত চত্বরে ছবি তুলতে গেলে কাউন্সিলরের সহযোগীরা আদালত চত্বরে অবস্থান নেন এবং বাধার সৃষ্টি করেন। উপস্থিত চিত্র সাংবাদিকরা জানান, তাদের উদ্দেশ্য করে কাউন্সিলরও বিষয়টি দেখে নেওয়ার হুঁশিয়ারি দেন।

এর আগে শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে জেলার বাকেরগঞ্জ উপজেলা আজাদ হোসেনকে গ্রেপ্তার করা হয় বলে জানান বরিশাল বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশচন্দ্র হালদার। এ ঘটনায় ওই নারী শুক্রবার দুপুরে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

আরও পড়ুন: অনির্দিষ্টকালের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব

ওসি হালদার মামলার নথির বরাতে বলেন, সিটির ৩০ নম্বর ওয়ার্ডের মগড়পাড়া এলাকার ৩০ বছর বয়সী এক নারীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করেন কাউন্সিলর আজাদ হোসেন ওরফে কালাম মোল্লা। মামলার খবর পেয়ে কুয়াকাটা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন কালাম মোল্লা। কিন্তু পুলিশ তাকে বরিশাল-কুয়াকাটা সড়কে অভিযান চালিয়ে বাকেরগঞ্জ থেকে ধরে ফেলে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন