ঢাকা ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ তৈমূরের

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ১৬ জানুয়ারী ২০২২ ১৪:১৫:২১ আপডেট: ১৬ জানুয়ারী ২০২২ ২১:২৫:০৫
পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ তৈমূরের

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। 

রোববার (১৬ জানুয়ারি) সকাল থেকে নগরীর বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে এক লাখেরও বেশি ভোটের ব্যবধানে জেতার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এসময় তিনি বিভিন্ন ভোটকেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেন। 

তিনি আরও অভিযোগ করেন, ইলেকট্রনিক ভোটিং মেশিন ধীরগতির ও ত্রুটিপূর্ণ হওয়ায় ভোটপ্রদান বিঘ্নিত হচ্ছে। এতে করে বিরক্ত হচ্ছেন ভোটাররা। 

তিনি বলেন, অনেক ভোটারই ইভিএম পদ্ধতি না বোঝার কারণে ভোট দিতে সমস্যা হচ্ছে। এছাড়াও তার সাতজন কর্মীকে কেন্দ্র থেকে গ্রেপ্তার করারও অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন: নাসিক নির্বাচন দেখতে নারায়ণগঞ্জে মাহবুব তালকুদার 

তবে গ্রেপ্তার করা হলেও নির্বাচন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে তিনি বলেন, এই সরকারের ক্ষমতা আছে, ক্ষমতা অপব্যবহারের ক্ষমতাও আছে। সব অপব্যবহারের বিরুদ্ধে লড়াই করে এক লাখ ভোটের ব্যবধানে জেতার দৃঢ় প্রত্যয় প্রকাশ করেন তিনি। 

এদিকে, ইভিএমের ধীরগতির কারণে ভোট দিতে দেরি হচ্ছে, তাই এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

অন্যদিকে, কোনো কেন্দ্রেই কোনো প্রার্থীর এজেন্টদের বের করে দেওয়ার ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার। হাতি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারের অভিযোগের প্রেক্ষিতে একথা জানান তিনি। 


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৩ দিন ১৪ ঘন্টা আগে