ঢাকা ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

বাসের ধাক্কায় প্রাণ গেল একই পরিবারের তিন জনের

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ২১ জানুয়ারী ২০২২ ০৯:৪৬:০৫ আপডেট: ২১ জানুয়ারী ২০২২ ১৪:৫৩:১৫
বাসের ধাক্কায় প্রাণ গেল একই পরিবারের তিন জনের

সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু হয়েছে। তারা তিনজন একই পরিবারের সদস্য ছিলেন।

শুক্রবার (২১ জানুয়ারি)সকাল পৌনে সাতটায় রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেলের সামনে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সিএনজি চালকসহ এক শিশু আহত হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন আব্দুর রহমান (৬৫),শারমিন (৩৮) ও রিয়াজুল ইসলাম (৪৮)। এছাড়া আহত হয়েছেন সিএনজি চালক রফিক (৫০) এবং নিহত দম্পতির মেয়ে মিষ্টি (১১)।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। তিনি বলেন, মাতুয়াইল এলাকায় বাস-সিএনজির সংঘর্ষের ঘটনায় ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছিল।

আরও পড়ুন: দুই বাসের চাপায় প্রাণ গেলো কিশোর মাস্ক বিক্রেতার

এদের মধ্যে একই পরিবারের ৩ জন মারা গেছেন। সিএনজিচালক ও এক শিশুর জরুরি বিভাগে চিকিৎসা চলছে। মরদেহ তিনটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

নিহত আব্দুর রহমানের ছেলে তানভীর আহমেদ জানান, তার মা মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি। মাকে দেখতে গ্রামের বাড়ি বরিশাল উজিরপুর থেকে বাবা, বোন, বোনের স্বামী তাদের এক সন্তান নিয়ে ভোরে সদরঘাট নেমে তানভীরের বাসার উদ্দেশ্যে রওনা দেন।

এসময় মাতুয়াইলে যাওয়ার পথে যাত্রাবাড়ী সড়কে দুর্ঘটনার শিকার হন তারা। সেখান থেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন জনকেই মৃত ঘোষণা করেন। এছাড়া আহত শিশু মিষ্টি হাসপাতালে চিকিৎসাধীন আছে।

তানভীর আরও জানান, তিনি ঢাকার মাতুয়াইলে ব্যবসা করেন এবং সেখানেই থাকেন।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন