ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

ঘুরতে গিয়ে ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, ঝালকাঠি
প্রকাশ: ২৮ জানুয়ারী ২০২২ ১৭:৫৪:২১ আপডেট: ২৮ জানুয়ারী ২০২২ ১৮:২০:৩৯
ঘুরতে গিয়ে ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু

ঝালকাঠির রাজাপুরে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র রাব্বি হোসেনের (১৫) মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন মোটরসাইকেলের চালকসহ আরো তিনজন। 

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক ও চালক মেহেদি হাসানকে আটক করেছে পুলিশ।

নিহত রাব্বি উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিক্সা চালক বশির হোসেনের ছেলে ও মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, স্কুলছাত্র রাব্বি সকালে বন্ধুদের সাথে মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিলো। পথে খুলনাগামী ট্রাকটি (যশোর-ড-১১০০৫৪) মোটরসাইকেলটিকে চাপা দেয়। 

আরও পড়ুন: নিজ বাড়িতে ব্যবসায়ী খুন

এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং মোটরসাইকেলের চার আরোহী মারাত্মকভাবে আহত হয়। 

তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিলে চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করেন। সেইসাথে আহত ইমরান ও রাজিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল প্রেরণ করা হয়। আরেক আহত রনিকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। 

আহত ইমরান উপজেলার মনোহরপুর গ্রামের মজনু হাওলাদারের ছেলে এবং রাজিব ঝালকাঠির কীর্ত্তিপাশা গ্রামের আবুল ফরিদের ছেলে ও রনি কীর্ত্তিপাশা গ্রামের আলমগীর হোসেনের ছেলে। 

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি। 


একাত্তর/এসজে


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৪ দিন ১৪ ঘন্টা আগে