ঢাকা ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮

করোনা আক্রান্ত ঋতুপর্ণা

প্রকাশ: ১৬ মার্চ ২০২১ ১৭:৫০:২৩ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৭:৫৩:১৯
করোনা আক্রান্ত ঋতুপর্ণা
করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

কলকাতার টলিউডে আবারো থাবা বসিয়েছে করোনা। আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যদিও এই মুহূর্তে দেশের বাইরে রয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। 

সোমবার সামাজিক মাধ্যমে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে সিঙ্গাপুরের একটি কোয়ারেন্টাইন সেন্টারে রয়েছেন, তাঁর শারীরিক কোনও সমস্যা নেই। উপসর্গহীন করোনা পজিটিভ ঋতুপর্ণা। পাশাপাশি তাঁর পরিবারের বাকি সব সদস্য পুরোপুরি সুস্থ রয়েছেন।


 

ইনিস্টাগ্রামের দেওয়ালে ‘প্রাক্তন’ নায়িকা লেখেন, ‘আমার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সকলকে জানাতে চাই যে আমি স্বাভাবিক রয়েছি এবং আমি উপসর্গহীন করোনা আক্রান্ত। সব রকম নিয়মবিধি মেনে চলছি এবং চিকিত্সকের পরামর্শ শুনে চলছি। 

‘আমি এই মুহূর্তে সিঙ্গাপুরে রয়েছি এবং এখানকার একটি রিকভারি সেন্টারে নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছি। আমি সকলে নিশ্চিতে থাকবার অনুরোধ জানাচ্ছি এবং দয়া করে সুরক্ষিত থাকুন। আমার পরিবার ও স্টাফেরা সকলে সুরক্ষিত রয়েছে। আপনাদের অসংখ্য ধন্যবাদ ভালোবাসা ও শুভকামনার জন্য’।

কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই ঋতুপর্ণার স্বামী সঞ্জয়, সিঙ্গাপুরের বাসিন্দা। এখন নায়িকার দুই ছেলেমেয়ে অঙ্কণ এবং ঋষণাও ওই দেশেই পড়াশোনা করে।

লকডাউন এবং তার পরবর্তীকালে লম্বা সময় সিঙ্গাপুরেই কাটিয়েছিলেন ঋতুপর্ণা। দশ মাস পর চলতি বছর জানুয়ারিতে কলকাতায় ফেরেন অভিনেত্রী। 

এরপর গত দু-মাসে দেশের নানান জায়গায় ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’-র মতো একগুচ্ছ ছবির শ্যুটিং সেরেছেন তিনি। 

  

মার্চের শুরুতেই ‘অচেনা উত্তম’-এর শুভ মহরতেও শামিল হন অভিনেত্রী। এই ছবিতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করবার কথা তাঁর। 

এপ্রিলে শ্যুটিং সেটে যোগ দেওয়ার কথা রয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তর। সপ্তাহখানেক আগেই একটি শ্যুটিংয়ের কাজে মুম্বাই গিয়েছিলেন ঋতুপর্ণা, সেখান থেকেই সিঙ্গাপুরে উড়ে যান।






মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন