ঢাকা ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯

ঋদ্ধিমানকে সাংবাদিকের হুমকি, চটলেন রবি শাস্ত্রী

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৫:১৬:৪৮
ঋদ্ধিমানকে সাংবাদিকের হুমকি, চটলেন রবি শাস্ত্রী

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের আসন্ন টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছেন উইকেটকিপার ঋদ্ধিমান সাহা। এনিয়ে গোটা ভারতেই চলছে তুমুল বিতর্ক আর সমালোচনার ঝড়।

বাদ পড়ার পর ঋদ্ধিমান সরাসরি তোপ দাগান কোচ রাহুল দ্রাবিড়ের ওপর। দাবি করেন আগেই তাকে যে রাখা হবে না বা অবসরে পাঠিয়ে দেয়া হবে সেটা কোচ আভাস দিয়ে রেখেছিলন।

এমন দাবির রেষ কাটতে না কাটতেই আরো একটি বোমা ফাটালেন ঋদ্ধিমান। এক সাংবাদিকের পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট টুইটারে শেয়ার করেছেন ঋদ্ধিমান।

এতে সাংবাদিকটি লিখেছেন, ‘আমার সঙ্গে একটা ইন্টারভিউ কর। ভালো হবে’। এক মিনিট পর আরও একটি মেসেজ এসেছে। 

তাতে বলা হয়েছে, ‘ওরা একজন উইকেটকিপার বেছে নিয়েছে, যে সেরা উইকেটকিপার। তুমি ১১ জন সাংবাদিককে বেছে নেয়ার চেষ্টা করছো, যারা আমার কাছে সেরা নয়। এমন কাউকে বেছে নাও, যে তোমায় সবথেকে বেশি সাহায্য করতে পারবে’।

এরপর রাতে আরো একটি মেসেজে বলা হয়েছে, ‘তুমি ফোন করলে না। আমি কখনও তোমার ইন্টারভিউ নেব না। আমি একেবারে সহজে অপমান মেনে নিই না এবং এটা আমি মনে রাখব। এটা তোমার করা উচিত হয়নি’।

আরও পড়ুন: কে এই ডেথ ওভার ঘাতক শহীদুল ইসলাম? 

এই হুমকির স্ক্রিনশট পোস্ট করলেও কোনও সাংবাদিকের নাম প্রকাশ করেননি ঋদ্ধি। তবে তার পাশে দাঁড়িয়ে গেছে গোটা ভারত। বিষয়টিতে ভয়ংকর উল্লেখ করে ভারতের সাবেক প্রধান কোচ বরি শাস্ত্রী ক্রিকেট বোর্ডের কর্তা সৌরভকে এখনই ব্যবস্থা নেয়ার আহবান জানিয়েছেন। 

টুইটারে শাস্ত্রী বলেন, একজন খেলোয়াড়কে হুমকি দিচ্ছেন সাংবাদিক। এটা ভয়ঙ্কর। নিজের ক্ষমতার অপব্যবহার করছেন। যা ভারতীয় দলের সঙ্গে প্রায়শই হচ্ছে। বিসিসিআই সভাপতির হস্তক্ষেপের সময় এসে গেছে। সব ক্রিকেটারের স্বার্থে খুঁজে বের করতে ওই ব্যক্তিটিকে।

ঋদ্ধিমান সাহাকে পাঠানো এই হুমকির বিষয়ে সৌরভ তরফ থেকে এখনও কোন আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন