ঢাকা ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯

এক আড্ডায় মজলেন দশ কোহলি

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৭:২৭:২৩ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৮:২৬:০৯
এক আড্ডায় মজলেন দশ কোহলি

একটি ড্রইং রুমের চায়ের টেবিলে বসে আছেন ১০ জন বিরাট কোহলি! চোখ কপালে ওঠা ব্যাপারটি কোনো গল্প বলে মনে হতে পারে। তবে কাল্পনিক মনে হলেও বাস্তবে এমনটিই ঘটেছে। আর খোদ ভারতীয় ক্রিকেটার এই সুপারস্টার সোস্যাল মিডিয়ায় চমকে দেওয়া এই খবরটি জানিয়েছে, দিয়েছেন সবার ছবিও।

গতকাল রোববার (২০ ফেব্রুয়ারি) বিরাট কোহলি টুইটারে দেখা গেছে, একটি ড্রইং রুমে দশজন কোহলি একসঙ্গে বসে গল্প করছেন। 

সেই আড্ডায় বসা প্রতিজন কোহলির পরনেই ছিল ঘিয়ে রঙের স্যুট। সবার জুতাও একই রকম, সাদা রঙয়ের। আড্ডায় তাদের মধ্যে একজন অবশ্য দাঁড়িয়ে আছেন, কারও হাতে চায়ের কাপ, আবার কেউ কথায় মগ্ন। 

একই রকমের হেয়ার কাটের সঙ্গে আরও একটি বিষয়ে সবার মিল ছিল। সেটি হলো প্রত্যেকের গালে বিরাট কোহলির স্টাইলের চাপ দাড়ি। তাদের প্রত্যেককেই দেখা যাচ্ছিল হুবহু কোহলির মতো। এই দশজনের মধ্যে আসল কোহলিও রয়েছেন। 

ভারতীয় ক্রিকেটে পা দেওয়ার পর থেকে নিজের এক আলাদা পরিচয় তৈরি করেছেন কোহলি। সেটা শু‌ধু তার খেলা নয়, চেহারার মাধ্যমেও দেখা যায়। 

সোশ্যাল মিডিয়ায় ছাড়া এই ছবি থেকে আসল বিরাট কোহলিকে খুঁজে পেতে বেশ বেগ পেতে হবে ভক্ত-সমর্থকদের। 

কোহলির এই স্টাইল শুধু ক্রিকেটারদের মধ্যে নয়, দর্শকদের মধ্যেও বেশ জনপ্রিয়। তরুণ প্রজন্মের ওপর বিরাটের স্টাইল দারুণ প্রভাব ফেলেছে। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় নকল কোহলিদের দেখা যায়। তারা কোহলি সেজে অভিনয় করেন।

আরও পড়ুন: ঋদ্ধিমানকে সাংবাদিকের হুমকি, চটলেন রবি শাস্ত্রী

তেমনই কয়েক জনকে সঙ্গে নিয়ে নিজের ড্রইং রুমে ছবি তুলেছেন কোহলি। সেই ছবিই পোস্ট করেছেন তার টুইটারে। সঙ্গে লিখে দিয়েছেন, ‘খুঁজে বের করুন আসল কোহলিকে’।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন