ঢাকা ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮

সাম্প্রদায়িক গোষ্ঠীর তাণ্ডবে বিএনপি জড়িত: কাদের

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৯ মার্চ ২০২১ ১৮:৪৫:৩৬ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১৯:০৮:৪৪
সাম্প্রদায়িক গোষ্ঠীর তাণ্ডবে বিএনপি জড়িত: কাদের

দেশের বিভিন্ন স্থানে উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীর তাণ্ডবলীলায় যে বিএনপি জড়িত, তা দিবালোকের মতো পরিষ্কার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগর সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২৯ মার্চ) মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর ওপরে ভর করে বিএনপি জ্বালাও-পোড়াও রাজনীতি আবারও শুরু করেছে অভিযোগ তুলে ওবায়দুল কাদের বলেন, দেশে যাতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হয়, সেজন্য বিএনপি একটি সাম্প্রদায়িক গোষ্ঠীকে উসকে দিচ্ছে।

তিনি বলেন, বিএনপি তাদের চিরাচরিত দায় চাপানোর রাজনীতি অব্যাহত রাখলেও জনগণের কাছে আজ স্পষ্ট যে, তারা রাজনৈতিক পরাজয় রুখতে উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীকে উসকানি দিচ্ছে।

বিএনপি নেতাদের থলের বিড়াল বের হতে চলছে মন্তব্য করে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আইন প্রয়োগকারী সংস্থা গত ২/৩ দিনের তাণ্ডবে তাদের (বিএনপির) উসকানি দেওয়ার তথ্য প্রমাণ পেয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি তাদের কর্মীদের বাস পোড়ানোর নির্দেশ দিয়ে দেশের সম্পদ বিনষ্টে অতীতের ধারাবাহিকতায় প্রমাণ করেছে যে, হত্যা, সন্ত্রাস আর আগুন সংস্কৃতি বিএনপির অপরাজনীতির কৌশল, যা আবারও প্রমাণ হয়েছে।

কাদের এসব দেশবিরোধী কর্মকাণ্ড রাজনৈতিকভাবে মোকাবিলা করতে আওয়ামী লীগ ও সরকার প্রস্তুত বলেও জানান।

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন