ঢাকা ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮

শ্রাবন্তীর জীবনে আবারো বসন্তের হাওয়া!

একাত্তর ডেস্ক
প্রকাশ: ০৫ এপ্রিল ২০২১ ১৯:৫৬:৩২
শ্রাবন্তীর জীবনে আবারো বসন্তের হাওয়া!

টলিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বৃহস্পতি এখন তুঙ্গে। কি সিনেমা, কি রাজনীতি অথবা ব্যক্তি জীবন, সবখানেই তিনি আছেন আলোচনায়। 

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে লড়ছেন বিজেপির হয়ে। বেহালা পশ্চিম কেন্দ্রে গেরুয়া শিবিরের তারকা সৈনিক তিনি।  রাজনীতির মাঠে আলোড়ন তোলার মাঝেই শ্রাবন্তী আবারো আলোচনায় এলেন ব্যক্তিজীবন নিয়ে। শোনা যাচ্ছে, আবারো প্রেমে পড়েছেন তিনি। 

যত দূর জানা গেছে, বাইপাসের ধারের যে আবাসনে শ্রাবন্তী থাকেন, তার নতুন প্রেমিক সেই আবাসনেরই বাসিন্দা। নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় বেকারি ব্যবসায়ী।

রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশন সিংহের সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভাঙন, গত অক্টোবরে শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজের বাড়িতে ফিরে যান। তার পর তাঁদের দেখা হয়নি। সিনেমা আর জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী।

একই আবাসনে থাকলেও শ্রাবন্তী ও অভিরূপ থাকেন আলাদা টাওয়ারে। তাদের মধ্যে হাই-হ্যালো’র বাইরে আর কোনও সম্পর্ক ছিল না। 

তবে নায়িকার ঘনিষ্ঠজনের মতে, শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক শুধুই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় আসেনি। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে। সম্প্রতি দু’জনে নাকি সম্পর্কের একমাস উদযাপন করতে পার্টিও করেন। মূলত সেই পার্টির পর থেকেই গুঞ্জনের ঢালাপালা মেলতে শুরু করে। কতদূর মেলে, সেটি এখন সময়ের অপেক্ষা। 


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন