ঢাকা ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮

লঙ্কা সফরে দলনেতা সুজন, অনিশ্চিত রিয়াদ

একাত্তর ডেস্ক
প্রকাশ: ০৬ এপ্রিল ২০২১ ১৯:২৯:৪৮
লঙ্কা সফরে দলনেতা সুজন, অনিশ্চিত রিয়াদ

টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সব অনিশ্চয়তা কেটে গেছে। শুধু তাই নয়, দল চূড়ান্ত করতে বৈঠক করেছেন বোর্ডের তিন পরিচালক। 

এই সিরিজ নিয়ে মঙ্গলবার বোর্ডের অপারেশন্স কমিটি, গেম ডেভেলপমেন্ট, হাই পারফর্ম্যান্স ও নির্বাচকমণ্ডলীর এক সভা অনুষ্ঠিত হয়।

সকাল এগারোটায় শুরু হওয়া সভা চলে প্রায় চার ঘন্টা। যেখানে লঙ্কাগামী স্কোয়াড প্রায় চূড়ান্ত করা হয়েছে। তবে দল ঘোষণা আগে বুধবার আরো একবার ভার্চুয়াল সভায় বসবে টিম ম্যানেজমেন্ট। স্কোয়াড হতে পারে ১৮ সদস্যের, ইনজুরিতে থাকা মাহমুদউল্লাহ রিয়াদের দলে থাকা প্রায় অনিশ্চিত। সেসঙ্গে বাদ পড়ছেন চোটে পড়া পেসার হাসান মাহমুদ। সভায় আরো সিদ্ধান্ত হয়, গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে এই সিরিজে টিম লিডার করে পাঠানো হচ্ছে।

দায়িত্ব পেয়ে দারুণ রোমাঞ্চিত খালেদ মাহমুদ সুজন। সভা শেষে তিনি নিজেই সংবাদমাধ্যমকে একথা জানান।  তিনি বলেন, 'বোর্ডের যেহেতু আস্থার জায়গা আছে আমাদের ওপরে। সেটা জালাল ভাই যাক আর আমি যাই বা আকরাম ভাই যাক। অবশ্যই এক্সাইটেড, আবারো বাংলাদেশ টিমের সাথে যাবো।' তিনি আরো বলেন, 'সামনে খুবই গুরুত্বপূর্ণ একটি সিরিজ। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ মনে হয় আমার কাছে। আমরা টেস্টে পিছিয়ে আছি। সুতরাং যখনি টেস্ট ম্যাচ আসে মনে হয় কিভাবে ভালো করা যায়, জিততে পারি।'

সাবেক এই অধিনায়ক ও অলরাউন্ডার জানান, শ্রীলংকায় যে পাল্লেকেলেতে দুটি টেস্ট হবে; সেখানে ব্যাট করার জন্য উইকেটটা ভালো, স্পোর্টিং উইকেট। তাই বাংলাদেশের ভালো খেলার সুযোগ রয়েছে। 

স্বাগতিক শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট খেলতে চলতি মাসের ১২ তারিখে দেশ ছাড়বে বাংলাদেশ। সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২১ এপ্রিল ও দ্বিতীয়টি ২৯ এপ্রিল।


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন