ঢাকা ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮

এবার করোনায় আক্রান্ত ক্যাটরিনা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৬ এপ্রিল ২০২১ ১৯:৫৫:৪০
এবার করোনায় আক্রান্ত ক্যাটরিনা

বলিউডে করোনা ভাইরাসের থাবা প্রতিদিনই বড় হচ্ছে। প্রতিদিনই আক্রান্তের তালিকায় যোগ হচ্ছে নতুন নাম। এবার করোনায় আক্রান্ত হলেন তারকা অভিনেত্রী  ক্যাটরিনা কাইফ।

মঙ্গলবার ক্যাটরিনা নিজেই জানিয়েছেন সেই কথা। নিজের ইনিস্টাগ্রাম একাউন্টে তিনি লেখেন, ‘আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সঙ্গে সঙ্গেই নিজেকে সবার থেকে আলাদা করেছি এবং বাড়িতেই নিভৃতবাসে থাকছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সব রকম সাবধানতা ও নিয়ম মেনে চলছি’।একই সঙ্গে যারা সংস্পর্শে এসেছেন, তাদেরও করোনা পরীক্ষা করানোর অনুরোধ করেছেন ক্যাটরিনা। তিনি লিখেছেন, ‘যারা আমার সংস্পর্শে এসেছেন তারাও দ্রুত পরীক্ষা করান। আপনাদের ভালবাসা পেয়ে এবং আপনারা যে পাশে থেকেছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। দয়া করে সবাই সাবধানে থাকবেন এবং নিজের যত্ন নেবেন’।

ভারতে করোনার বিস্তার আবারো বেড়ে যাওয়ায় পিছিয়ে গিয়েছে অক্ষয় কুমার ও ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’র মুক্তির দিন। গেলো সোমবার হাসপাতালে ভর্তি করানো হয়েছে করোনা আক্রান্ত অক্ষয়কে। এবার ছবির নায়িকাও করোনায় আক্রান্ত হয়ে চলে গেছেন নিভৃতবাসে। 

সাম্প্রতিক সময় ক্যাটরিনা কাইফ আলোচনায় আসেন অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কের কারণে। যদিও এনিয়ে দু’জনের কেউ মুখ খুলেননি। একদিন আগেই, সোমবার নিজের করোনা পজেটিভ হবার খবর দেন ভিকি। আর একদিন পরেই আক্রান্তের খবর জানালেন ক্যাটরিনা।


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন