ঢাকা ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮

বিলিয়নিয়ার হয়েই কিম কারদাসিয়ানের নতুন ঘোষণা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৭ এপ্রিল ২০২১ ১৯:৫৮:১৮
বিলিয়নিয়ার হয়েই কিম কারদাসিয়ানের নতুন ঘোষণা

ধনীদের অভিজাত বিলিয়নিয়ার ক্লাবের সদস্য হয়েই নিজের সাম্রাজ্য আরো বিস্তৃত করার ঘোঘণা দিয়েছের মার্কিন তারকা কিম কার্দাসিয়ান।

মেকআপ ব্রান্ড ‘কেকেডাব্লিউ বিউটি’ দিয়ে এরিমধ্যে সৌন্দর্য্যের বাজারে নিজের অবস্থান জোরালো করেছেন কিম। যার কারণেই বিলিয়নিয়ার ক্লাবে তিনি।

মার্কিন সাময়িকী ফোর্বস জানাচ্ছে, কিমের সম্পত্তির পরিমাণ ১ বিলিয়ন ছুঁয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় ৮ হাজার ৪শ' কোটি টাকারও বেশি। 

গত অক্টোবরে কিমের সম্পত্তির পরিমাণ ছিল ৭৮ কোটি ডলার। পরের পাঁচ মাসে প্রসাধনী ও পোশাক ব্যবসা থেকে বড় অঙ্ক যোগ হয়েছে তার ব্যাংক হিসাবে।

ফলে বিশ্বের ২,৭৫৫ জন বিলিয়নিয়ারের একজন কিম।  এ তালিকায় শীর্ষে আছেন আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস। তার সম্পত্তির মূল্য ১৭৭ বিলিয়ন ডলার।

একাধারে মিডিয়া ব্যক্তিত্ব, সমাজকর্মী, মডেল, ব্যবসায়ী নারী, প্রযোজক এবং অভিনেতা কিম কারদাসিয়ান এবার শুরু করতে যাচ্ছে স্কিনকেয়ার লাইন।

ইউএস উইকলি জানাচ্ছে, ৪০ বছরের এই তারকা ৩০ মার্চ তাঁর স্কিনকেয়ার লাইন ‘এসকেকেএন বাই কিম’ এর নাম নিবন্ধনের জন্য আবেদন করেছেন। 

খুব শিগগিরই আইনজীবী হিসাবে আরেকটি পরিচয় যোগ করতে যাওয়া কিম তাঁর নতুন ভেঞ্চারে শুধু ত্বকের প্রসাধনীই নয়, চুল, নখ, সুগন্ধী, মোমবাতি থেকে শুরু করে প্রায় ১৯ ধরণের পণ্য বাজারে আনার চিন্তা করছেন। 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন