ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

অপহরণের ১৬ ঘণ্টার ভেতর দুই যুবক উদ্ধার, গ্রেপ্তার চার

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজার
প্রকাশ: ২২ এপ্রিল ২০২২ ১৭:২০:০৮
অপহরণের ১৬ ঘণ্টার ভেতর দুই যুবক উদ্ধার, গ্রেপ্তার চার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কাজ দেয়ায় কথা বলে সিলেট থেকে আসা জাবেদ মিয়া ও সাইফুল মিয়া নামের দুই যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবী করে একটি চক্র। তারা ওই দুই যুবককে শহরতলীর খাসগাও এলাকায় একটি বাসায় আটক রেখে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। খবর পেয়ে দ্রুততম সময়ের মধ্যে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে ওই এলাকায় অভিযান চালিয়ে অপহৃতদের উদ্ধার করেছে পুলিশ। একইসাথে  অপহরণকারী মাসুক মিয়া, নাসির মিয়া, মোজাক্কির আহমেদ রাফি ও মুসলিম আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম অর রশীদ তালুকদার জানান, সিলেট জেলার কোতোয়ালি থানার মুন্সিপাড়া এলাকার আব্দুল জব্বার মিয়ার পুত্র মোঃ জাবেদ মিয়া ও একই এলাকার ময়মনসিংহ জেলার গৌড়পুর শাইন্না পাড়া এলাকার মৃত আন্তম আলীর পুত্র সাইফুল মিয়াকে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে কাজ দেওয়ার কথা বলে জেলার সরকারবাজার এলাকায় নিয়ে আসে অপহরণকারীরা। সেখান একটি মাইক্রোবাসে তুলে শ্রীমঙ্গল শহরতলীর খাসগাও এলাকায় একটি বাসায় তাদের আটক রাখে। 

পরবর্তীতে তাদের কাছে মুক্তিপণ বাবদ এক লক্ষ টাকা দাবী করা হয়। অপহৃতরা একটি বিকাশ নম্বর দিলে সেই সুত্র ধরে সাইফুলের ভাগনে জুয়েল মিয়া শ্রীমঙ্গল থানায় বিষয়টি অবহিত করেন। এমন অভিযোগের ভিত্তিতে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল শুক্রবার দুপুরে খাসগাঁও এলাকায় মুসলিম আহমেদ রাফির বাসায় অভিযান চালিয়ে অপহৃতদের উদ্ধার ও অপহরণকারী যুবকদের আটক করে। 

এবিষয়ে সাইফুল মিয়ার ভাগনে উজ্জ্বল মিয়ার মামলার প্রেক্ষিতে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ১১ ঘন্টা আগে