ঢাকা ১২ আগষ্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

বিমানে পিটিয়ে ভক্তের মাথা ফাটালেন মাইক টাইসন

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২২ এপ্রিল ২০২২ ১৮:৫৯:২৩
বিমানে পিটিয়ে ভক্তের মাথা ফাটালেন মাইক টাইসন

আবারো বিতর্কে জড়ালেন মাইক টাইসন। বিমানে এক ভক্তকে ঘুসি মেরে রক্তাক্ত করছেন সাবেক এই বক্সার। বুধবার (২০ এপ্রিল) রাত সাড়ে দশটায় সানফ্রান্সিসকো থেকে ফ্লোরিডাগামী বিমানে উঠেছিলেন টাইসন। সানফ্রান্সিসকো বিমানবন্দরে বিমান ছাড়ার আগেই এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিমানে টাইসনের ঠিক পিছনের আসনেই বসেছিলেন এক অনুরাগী। তিনি বার বার টাইসনের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। প্রাক্তন বক্সার প্রথমে কয়েক বার ওই সহযাত্রীকে কথা বলতে নিষেধ করেন। কিন্তু তিনি টাইসনের অনুরোধে কর্ণপাত না করে কথা বলার চেষ্টা করতেই থাকেন। টাইসনকে কাছে পেয়ে অতিরিক্ত উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন ওই সহযাত্রী এবং তার বন্ধু। তাঁদের অনুরোধ রেখে টাইসন তাঁদের সঙ্গে একটি সেলফিও তোলেন। কিন্তু তারপরেও টাইসনকে নানাভাবে বিরক্ত করছিলেন ওই ব্যক্তি।

কয়েক মিনিট এভাবে চলার পর মেজাজ ঠিক রাখতে পারেননি টাইসন। আসন ছেড়ে উঠে ওই ব্যক্তির মুখ লক্ষ করে পর পর সজোরে ঘুসি চালান। এতে ওই ভক্তের কপাল ফেটে রক্ত পড়তে দেখা যায়।

টাইসনের রুদ্র মূর্তি দেখে বিমানের অন্য যাত্রীদের মধ্যে আতঙ্কও সৃষ্টি হয়। কয়েকজন যাত্রী টাইসনকে শান্ত করার চেষ্টা করেন এবং ঘুসি থামানোর অনুরোধ করেন। ক্ষুব্ধ টাইসন তার পরেই বিমান থেকে নেমে যান।

বিমানের এক যাত্রী জানিয়েছেন, টাইসনের কাছে সই চাইছিলেন ওই অনুরাগী। কিন্তু হঠাৎই মেজাজ হারান সাবেক বক্সার। আহত যাত্রীকে বিমানেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি পুলিশের কাছে টাইসনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বলে জানা যায়।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১১ দিন আগে