ঢাকা ১৭ আগষ্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দলে নেই সাদমান-রাহি

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৪ এপ্রিল ২০২২ ১৬:১৪:০৩ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ২১:৪৫:৪০
শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দলে নেই সাদমান-রাহি

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে আসন্ন টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই দল থেকে বাদ পড়েছেন সাদমান ইসলাম। দলে রয়েছেন পারিবারিক কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে না খেলা সাকিব আল হাসান। তবে ইনজুরির কারণে নেই তাসকিন আহমেদ। ডাক পেয়েছেন তরুণ পেসার রেজাউর রহমান রাজা।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ৮ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। দুই দলের এই সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। যেখানে সিরিজের প্রথম ম্যাচ আগামী ১৫ মে চট্টগ্রাম আর দ্বিতীয় ও শেষ টেস্ট ২৩ মে ঢাকায় অনুষ্ঠিত হওয়ার কথা আছে। 

এ সফরে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। শুরুতে চট্টগ্রামে এ ম্যাচটি হওয়ার কথা থাকলেও ভেন্যু বদলিয়ে নতুন ভেন্যু হিসেবে বিকেএসপিকে বেছে নিয়েছে বিসিবি।

আরও পড়ুন: এবারে ঈদযাত্রায় সড়কে ভোগান্তি কমবে: সচিব

এদিকে ফিটনেস উতরানো সাপেক্ষে দলে রাখা হয়েছে বাঁহাতি পেসার শরীফুল ইসলামকে। তবে ম্যাচ না খেলেও বাদ পড়েছেন ডানহাতি পেসার আবু জায়েদ চৌধুরী রাহি।

এক নজরে বাংলাদেশের ১৬ সদস্যের দল:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল খান, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম ও শরিফুল ইসলাম (ফিটনেস সাপেক্ষে)।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৫ দিন আগে