ঢাকা ১২ আগষ্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

শ্রীলংকা ম্যাচের আগেই ইনজুরিতে মুশফিক-মিরাজ

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৪ এপ্রিল ২০২২ ১৯:৩৭:৫৭ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ১৯:৫৭:২৭
শ্রীলংকা ম্যাচের আগেই ইনজুরিতে মুশফিক-মিরাজ

শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে ইনজুরিতে পড়েছেন বাংলাদেশের ব্যাটার মুশফিকুর রহিম এবং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ।

রোববার (২৪ এপ্রিল) ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) বিকেএসপি চার নম্বর মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলা এই দুই ক্রিকেটার।

আগামী মাসে ঘরের মাঠের বাংলাদেশ-শ্রীলংকার মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের টিম ম্যানেজার মোহাম্মদ রফিক বলেন, মুশফিকের ইনজুরির জায়গায় বরফ দেয়া হয়েছে। তবে ঢাকায় ফিরেই তার অবস্থা সম্পর্কে জানতে পারবো। মিরাজের কনিষ্ঠ আঙুলে ইনজুরি আছে। ব্যাথা পাওয়া জায়গায় একটি ফ্র্যাকচার ছিল। সব পরীক্ষা-নিরীক্ষার পর মিরাজের বিষয়ে পরিষ্কার বলতে পারবো আমরা।

জানা যায়, ম্যাচের ১৭তম ওভারে প্রাইম ব্যাংকের ওপেনার তামিম ইকবালের ক্যাচ নিতে গিয়ে আঙুলের গুরুতর ইনজুরিতে পড়েন মিরাজ। পরে তাকে দ্রুত ড্রেসিংরুমে নেয়া হয় এবং বিকেএসপির স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসার পর তার হাতে ব্যান্ডেজ দেখা যায়।

ইনিংসের ১০ম ওভারে বাউন্ডারি লাইনে ক্যাচ নিতে  গিয়ে বাঁ-পায়ের গোড়ালির ইনজুরিতে পড়েন মুশফিকুর। ড্রেসিংরুমে নিয়ে তার পায়ে বরফ দেয়া হয়।

প্রসঙ্গত, শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্টের বাংলাদেশ দলে রাখা হয়েছে মুশফিকুর রহিম এবং মেহেদি মিরাজকে। আগামী ১৫ মে থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট।

আরও পড়ুন: আইপিএলের প্লে-অফ ম্যাচের ভেন্যু চূড়ান্ত

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, গুরুতর নয় তাদের ইনজুরি। মিরাজের আঙুলে ইনজুরি রয়েছে, যা সেরে উঠতে ৮ থেকে ১০ দিন সময় লাগবে। তাই আমরা প্রথম ম্যাচ থেকেই তাকে পাবার আশা করি। মুশফিকুর রহিম সম্পর্কে, আমরা এখনও আনুষ্ঠানিক কিছু জানিনি। আমি যতদূর জানি তাতে আঘাতের গুরুত্ব সর্ম্পকে ২৪ ঘণ্টা পরই জানা যাবে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১০ দিন আগে