ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

ধর্ষণের পর প্রতিবন্ধী শিশুর পরিবারকে হুমকি, আসামিরা পলাতক

নিজস্ব প্রতিনিধি, শেরপুর
প্রকাশ: ২৫ এপ্রিল ২০২২ ১০:৩০:১১ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১১:২৯:৪০
ধর্ষণের পর প্রতিবন্ধী শিশুর পরিবারকে হুমকি, আসামিরা পলাতক

শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর কন্টিপাড়া এলাকায় এগারো বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পর তার পরিবারকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে ধর্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পলাতক রয়েছেন অভিযুক্তরা। 

রোববার (২৪ এপ্রিল) রাতে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে ধর্ষক এমাজ উদ্দিনসহ পাঁচজনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন। 

সোমবার (২৫ এপ্রিল) ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানায় পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, শুক্রবার (২২ এপ্রিল) দুপুর ১২টার দিকে ওই শিশু জনৈক আলমগীর মিয়ার বাড়িতে সেলাই করতে দেয়া নতুন জামা আনতে যায়। এসময় এমাজ উদ্দিনের বাড়ির সামনে আসা মাত্রই ওই শিশুকে কৌশলে ডেকে নিয়ে তার বাড়ির ভেতরে নিয়ে যায় সে। 

পরে নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য নানা হুমকি দেখিয়ে তাকে বের করে দেয় এমাজ উদ্দিন। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য নানা পাঁয়তারা করলে ঘটনার দুইদিন পর রোববার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে এমাজ উদ্দিন ও তার চার ভাইয়ের নামে মামলা দায়ের করেন। এর পর থেকে তারা সবাই পলাতক রয়েছেন।

ভুক্তভোগীর বাবা জানান, তার মেয়ে ধর্ষণের ব্যাপারে বাসায় জানালে তিনি এ বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় কথা বলেন। তখন তিনি ও তার পরিবারকে এমাজ উদ্দিন বিভিন্নভাবে হুমকি দেয়। এ ব্যাপারে দুইবার শালিসের চেষ্টা করে ব্যর্থ হলে বিচারের আশায় মামলা করেন তিনি। 

আরও পড়ুন: বিদেশি অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেপ্তার

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। 

এ ঘটনায় আসামিদের ধরতে পুলিশের কয়েকটি টিম অভিযান অব্যাহত রেখেছে বলেও জানান তিনি। 


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ১০ ঘন্টা আগে