ঢাকা ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

১ মে’র টিকেট পেতে কমলাপুরে ভিড়, লাইনে স্বস্তি

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৭ এপ্রিল ২০২২ ১০:৪৬:৪৮
১ মে’র টিকেট পেতে কমলাপুরে ভিড়, লাইনে স্বস্তি

ঈদ ঘরমুখো যাত্রীদের বাড়ি ফিরতে পঞ্চম দিনের মতো চলছে ট্রেনের আগাম টিকেট বিক্রি। বুধবার (২৭ এপ্রিল) দেওয়া হচ্ছে ১ মে’র টিকেট।

এদিকে টিকেট পেতে মঙ্গলবার রাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন অনেকেই। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে স্টেশনের মানুষের আনাগোনা।

তবে গত কয়েকদিনের তুলনায় এদিন টিকেটপ্রত্যাশীদের ভিড় কিছুটা কম দেখা গেছে। এদিকে যাত্রীদের সুবিধার্থে নতুন করে যুক্ত হয়েছে ঈদ স্পেশাল ট্রেন। তাই লাইনে দাঁড়ানো যাত্রীদের আশা, কেউই খালি হাতে ফিরবেন না।

বুধবার (২৭ এপ্রিল) সকালে কমলাপুর রেলওয়ে স্টেশনে এমন চিত্র দেখা গেছে।

স্টেশন ঘুরে দেখা যায়, আগে থেকেই যাত্রীরা নিজ উদ্যোগে লাইনে দাঁড়ানোর সিরিয়াল লিখে রেখেছেন। সবাই যাতে সিরিয়াল মেনে টিকিট নিতে পারেন এজন্যই তারা এমনটি করেছেন। এ কাজে তাদের সহযোগিতা করছেন রেলওয়ে নিরাপত্তা বাহিনী বা আরএনবি। লাইনের বাইরে কেউ যেতে চাইলেই পেছন থেকে অন্যরা চিৎকার করে বাধা দিচ্ছেন। এতে কেউ লাইনের আগে যেতে সাহস করছেন না।

আরও পড়ুন: শিমুলিয়া ঘাটে চাপ বেড়েছে

এদিকে কমলাপুর স্টেশনসহ বিভিন্ন টিকেট বুথে নিরাপত্তার জন্য সতর্ক অবস্থায় রয়েছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী। টিকেট যাতে কালোবাজারে বিক্রি না হয় জন্য স্টেশন এলাকায় রয়েছে র‌্যাব, পুলিশ, ডিএমপি পুলিশসহ আনসার সদস্যরা। র‌্যাব-পুলিশের বুথও রয়েছে স্টেশনে।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৮ দিন আগে