ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

ছেলের বিরুদ্ধে শ্বশুরবাড়ির লোকজন নিয়ে পিতাকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, সিরাজগঞ্জ
প্রকাশ: ২৮ এপ্রিল ২০২২ ২২:৫৭:০০ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ২৩:০০:৪১
ছেলের বিরুদ্ধে শ্বশুরবাড়ির লোকজন নিয়ে পিতাকে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের সড়াতৈল দক্ষিণপাদা গ্রামে পারিবারিক কলহের জের ধরে সাখাওয়াত হোসেন বন্দি (৫২) নামের এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলে ও ছেলের শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ নিহত বন্দির দুই ছেলে রুবেল (২২) ও রাকিবকে (১৮) প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে।

নিহত বন্দির বোন হোসনে আরা খাতুন ও সাদিয়া খাতুন জানান, দুপুর ২টার দিকে পারিবারিক কলহের জের ধরে ছেলে রুবেলের বউ আলপনা খাতুনের সাথে শাশুড়ি রেবা খাতুনের ঝগড়া শুরু হয়। 

খবর পেয়ে একই গ্রামের বাসিন্দা আলপনার বাবা আলতাব হোসেন (৫৫), মা শিফু খাতুন ও ভাই সাগর (১৮) ছুটে এসে রেবা খাতুনকে মারপিট করতে থাকে। 

এসময় তাকে উদ্ধারে বন্দি এগিয়ে গেলে রুবেল, তার শ্বশুর, শাশুড়ি, শ্যালক ও স্ত্রী মিলে কাঠের পিড়ি দিয়ে তার মাথায় ও বুকে এলোপাথাড়ি আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। 

তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শাহজাদপুরের বিসিক বাসস্ট্যান্ড এলাকার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত রেবা খাতুন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে শাহজাদপুর থানার এসআই মঞ্জুরুল জানান, প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জের ধরে রুবেলের বাবা-মায়ের সাথে শ্বশুরবাড়ির লোকজনের মারপিটের ঘটনায় বন্দি নিহত হয়েছেন। এ মারপিটের সাথে রুবেলও জড়িত থাকতে পারে। তাই তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে।

তবে আলতাব হোসেনের ভাতিজা নবী হোসেন অভিযোগ করেন, রুবেলের ছোট ভাই রাকিবকে সিএনজি কিনে দেয়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে রুবেল তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে। এ হত্যার সাথে তাদের পরিবারের কেউ জড়িত নয়।

আরও পড়ুন: ট্রেনের টিকিট জালিয়াতির নেপথ্যে সহজের সিস্টেম ইঞ্জিনিয়ার!

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ জানান, এ হত্যার সাথে রুবেলের শ্বশুরবাড়ির লোকজন জড়িত। ঘটনার সময় সেখানে রুবেলও উপস্থিত ছিল। তাই প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রুবেল ও রাকিবকে থানায় আনা হয়েছে। 

তিনি আরও জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। শুক্রবার ভোরে ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ৯ ঘন্টা আগে