ঢাকা ১২ আগষ্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

খুলেছে ব্যাংক, কার্যক্রম চলবে ছয় ঘণ্টা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৫ মে ২০২২ ১১:৩০:৪৬ আপডেট: ০৫ মে ২০২২ ১৫:৩০:০৯
খুলেছে ব্যাংক, কার্যক্রম চলবে ছয় ঘণ্টা

ঈদুল ফিতরের ছুটি শেষে বৃহস্পতিবার (৫ মে) খুলে‌ছে ব্যাংক-বিমা ও শেয়ারবাজার। বৃহস্পতিবার থে‌কে পূর্ণ‌দিবস অর্থাৎ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যাংকে লেনদেন হবে। আর ব্যাংকের অফিস খোলা থাক‌বে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

সবসময় রমজান মাসে রোজা রাখার সু‌বিধা‌র্থে ব্যাং‌ক লেন‌দেন ও খোলা রাখার সময়সূ‌চি প‌রিবর্তন করা হয়। পবিত্র রমজান মাস অতিবাহিত হওয়ার পর ব্যাং‌কের লেন‌দেন ও অফিস সময়সূচি পূর্বাস্থায় ফিরে যা‌য়। রমজান মাসে লেনদেন হয় সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত। আর অফিস চলে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

শেয়ারবাজারেও লেনদেন হবে স্বাভাবিক সময়ের মতো সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত। রমজান মাসে শেয়ারবাজা‌রে লেনদেন হ‌য়েছিল সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

এদিকে বুধবার দেশে শেষ হয়েছে ঈদের ছুটি।  ছুটি শেষে বৃহস্পতিবার কাজে যোগ দিয়েছেন সরকা‌রি বেসরকা‌রি কর্মকর্তা-কর্মচা‌রীরা। ত‌বে ঢাকার বাইরে যারা ঈদ উদযাপনে গেছেন এর ম‌ধ্যে বেশিরভাগ কর্মী ৫ মে (বৃহস্প‌তিবা‌র) ঐচ্ছিক ছুটি নিয়েছেন। এছাড়া শুক্র ও শ‌নিবার রয়েছে সপ্তা‌হিক ছু‌টি। ফলে ব্যাং‌কিং কার্যক্রম পুরোপুরি চালু হতে আগামী রোববার (৮ মে) লেগে যাবে।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১০ দিন আগে