ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

জমি নিয়ে বিরোধে আহত বৃদ্ধের মৃত্যু, আটক তিন

নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশ: ১৩ মে ২০২২ ২০:৪৯:১৬
জমি নিয়ে বিরোধে আহত বৃদ্ধের মৃত্যু, আটক তিন

রাজবাড়ীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারপিটে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। 

শুক্রবার (১৩ মে) গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত মান্নান ফকির ওরফে মান্দু (৬৭) গোয়ালন্দ উপজেলার বিষ্ণুপুর গ্রামের সাহাজ উদ্দিন ফকিরের ছেলে। আর আহতরা হলেন- হামিদা, রাজা ও মিরাজ। 

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ঝুমঝুম বেগম, ঋতু আক্তার ও সাইদুল নামে তিনজনকে আটক করেছে।

এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে ছোট ভাকলা ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন, মেম্বার সালাম ও স্থানীয় আমিন ওহাবসহ গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে মান্নান ফকিরের বাড়ীর পাশে তার শ্যালক আবেদ আলীর বিক্রিত জমির সীমানা নির্ধারণ করা হয়। এ জমি ক্রয় করেন নুরাল। 

সবাই চলে যাওয়ার পর মান্নান তার সীমানায় পিলার বসাতে গেলে আবেদ আলীর কাছ থেকে নুরালের ছেলে শামীম তাকে বাধা দেন। 

এরপর দেড়টার দিকে শামীম, মোস্তফা, মোমিন, মইন, স্বপনসহ ৬-৭ জন ঘটনাস্থলে এসে মান্নানের মাথায় লোহার দা দিয়ে আঘাত করে তাকে জখম করেন। মান্নানকে বাঁচানোর উদ্দেশ্যে তার মেয়ে হামিদা বেগম ও ছেলে মিরাজ এগিয়ে গেলে তাদেরকেও মারপিট করে গুরুতর জখম করেন তারা। 

আরও পড়ুন: চকরিয়ায় কুখ্যাত জলদস্যু জিকু অস্ত্রসহ আটক

আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মান্নান ফকিরের মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের মর্গে রয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি নিয়ে আসামি গ্রেপ্তার ও আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। আপাতত ঘটনার সাথে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।   


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৩ দিন ২ ঘন্টা আগে