ঢাকা ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

কিশোরীকে ধর্ষণের অভিযোগে কিশোরসহ গ্রেপ্তার দুই

নিজস্ব প্রতিনিধি, মানিকগঞ্জ
প্রকাশ: ১৩ মে ২০২২ ২০:৫৫:৩০
কিশোরীকে ধর্ষণের অভিযোগে কিশোরসহ গ্রেপ্তার দুই

মানিকগঞ্জ পৌর এলাকায় এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১২ মে) রাতে কিশোরীর মা থানায় মামলা করার পর এক কিশোরসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সদর থানা পুলিশ এবং ভুক্তভোগী কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ পৌর এলাকার দুই নম্বর ওয়ার্ডের একটি গ্রামে ভাড়া বাড়িতে ওই কিশোরী তার পরিবারের সঙ্গে থাকেন। তিনি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়াশোনা করেন। তার মা জেলার সাটুরিয়া উপজেলার একটি পোশাক কারখানায় কাজ করেন।

রোববার (৮ মে) বিকেলে কিশোরীর মা কর্মস্থলে কাজে ছিলেন। এ সময় বাড়িতে একা পেয়ে কিশোরীকে ধর্ষণ করে প্রতিবেশি এক কিশোর (১৫)। 

পরে মা বাড়িতে আসলে তাঁকে ধর্ষণের ঘটনাটি জানায় ভুক্তভোগী কিশোরী। এরপর মানসম্মানের ভয়ে ঘটনাটি চেপে যায় কিশোরীর পরিবার। 

তবে বিষয়টি এলাকায় জানাজানি হলে তা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন এলাকার কয়েকজন ব্যক্তি। বৃহস্পতিবার রাতে ঘটনাটি জানার পর পুলিশ ওই কিশোর ও শামীম হোসেন (৩০) নামের এক যুবককে আটক করে। 

আরও পড়ুন: জমি নিয়ে বিরোধে আহত বৃদ্ধের মৃত্যু, আটক তিন

এরপর রাতেই কিশোরীর মা ওই কিশোরসহ চারজনকে আসামি করে থানায় মামলা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার জানান, শুক্রবার দুপুরে জেলা সদর হাসপাতালের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভুক্তভোগী মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। তাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার কিশোর ও ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টার জন্য শামীমসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

ওসি আরও জানান, শুক্রবার বিকেলে গ্রেপ্তার কিশোরকে কিশোর আদালতে এবং গ্রেপ্তার যুবককে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। বাকি দুই আসামিকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন