ঢাকা ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

নারীর সাথে অর্ধনগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার দুই

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী
প্রকাশ: ১৪ মে ২০২২ ১৬:১৪:৫৫ আপডেট: ১৪ মে ২০২২ ১৭:৪২:০৯
নারীর সাথে অর্ধনগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার দুই

নোয়াখালীতে এক নারীর সাথে অর্ধনগ্ন ছবি ও ভিডিও ধারণ করে এক ব্যক্তিকে ব্ল্যাকমেইল করার অভিযোগে ওই নারীসহ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 

শনিবার (১৪ মে) দুপুরে নোয়াখালী পুলিশ সুপার সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার শহিদুল ইসলাম। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- টিপু সুলতান চৌধুরী ও তাজনাহার আক্তার রত্না। এসময় তাদের কাছ থেকে পাঁচটি লিখিত ষ্ট্যাম্প, সাতটি চেক ও ২৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়। 

পুলিশ সুপার জানান, গত কিছু দিন ধরে আনোয়ার নামে এক ব্যক্তিকে মাইজদী বাজার এলাকার এক নারী তাকে চাকরি দিয়ে উপকার করার অনুরোধ জানিয়ে আসছিলেন। 

এর এক পর্যায়ে বৃহস্পতিবার (১২ মে) বিকেলের দিকে আনোয়ার ওই নারীর সাথে দেখা করতে সদর উপজেলার খন্দকার পাড়ায় গেলে দুইজন পুরুষ তাকে একটি বাড়িতে আটক করে মারধর করেন।  

এসময় তারা একজন অর্ধনগ্ন নারীর সাথে আনোয়ারের অর্ধনগ্ন ছবি তুলে ও ভিডিও ধারণ করে দুই লাখ পঞ্চাশ হাজার টাকা প্রদানের জন্য স্ট্যাম্পে স্বাক্ষর নেন। এরপর তার ব্যবহৃত মোবাইল ফোন ও একটি স্বর্ণের আংটি রেখে দিয়ে তাকে ছেড়ে দেন। 

আরও পড়ুন: কিডনি বিক্রি চক্রের সাত দালাল গ্রেপ্তার

শুক্রবার (১৩ মে) ভুক্তভোগী বিষয়টি নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) অবহিত করলে ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুই প্রতারককে গ্রেপ্তার করে। 

অভিযানে লেনদেনের ৩০ হাজার টাকা উদ্ধার করে প্রতারকদের বাসা তল্লাশি করে ২৪টি মোবাইল সেট, বিভিন্ন ব্যাংকের স্বাক্ষরিত সাতটি চেক ও সাতটি লিখিত ষ্ট্যাম্প উদ্ধার করা হয়। গ্রেপ্তার নারীর স্বামীও প্রতারক চক্রের সাথে জড়িত বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা। 


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন