ঢাকা ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

কলাপাড়ায় জমি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০, গ্রেপ্তার ছয়

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া
প্রকাশ: ১৪ মে ২০২২ ১৯:৪৮:৫২
কলাপাড়ায় জমি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০, গ্রেপ্তার ছয়

পটুয়াখালীর কলাপাড়ার লালুয়া ইউনিয়নের বানাতিবাজারে জমি নিয়ে বিরোধের জের ধরে মৃধা বংশের আব্দুল হক মৃধাকে প্রকাশ্যে জুতা পেটা করায় মৃধা ও প্যাদা বংশের মধ্যে সশস্ত্র সংঘর্ষে দুই গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন। 

শুক্রবার (১৩ মে) রাতে এ ঘটনায় গুরুতর আহত সবুজ প্যাদা, হক মৃধা, সুমন প্যাদা, খোকন মৃধা ও জুয়েল মৃধাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ এ ঘটনায় দুই গ্রুপের ছয়জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো প্যাদা গ্রুপের রাজিব প্যাদা, ফরহাদ প্যাদা, রফিক প্যাদা, সুমন গাজী, কিরণ প্যাদা ও শাহজাহান। 

এ ঘটনায় কলাপাড়া থানায় আব্দুল হক ১০ জনকে এবং রফিক প্যাদার স্ত্রী আফরোজা বেগম ১৩ জনকে আসামী করে পাল্টাপাল্টি দুইটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বিকালে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ওমর প্যাদা (৭৫) উত্তেজিত হয়ে আব্দুল হককে জুতাপেটা করে। এ নিয়ে রাত আটটার দিকে প্যাদা ও মৃধা বংশের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে জড়িয়ে পড়ে।

কলাপাড়া থানার উপপরিদর্শক জহিরুল ইসলাম জানান, হামলার খবর পেয়েই কলাপাড়া থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং হামলায় জড়িত ছয়জনকে গ্রেপ্তার করে। 

শনিবার (১৪ মে) দুপুরে গ্রেপ্তারকৃত ছয়জনকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। 


একাত্তর/জো 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন